চিটফান্ড কাণ্ডে আত্মঘাতী আরও একজন

Last Updated: Wednesday, May 15, 2013 - 09:22

চিটফান্ড কাণ্ডে আত্মঘাতী আরও একজন। আমানতকারীদের টাকা ফেরত দিতে না পেরে নদিয়ার শান্তিপুরে আত্মঘাতী এক এজেন্ট । আদালতের নির্দেশে মঙ্গলবার নবদ্বীপে সারদা গোষ্ঠীর দফতরে তল্লাসি চালায় পুলিস। বারসত থেকে সম্প্রীতি প্রোজেক্টস নামে একটি ভুঁই ফোড় অর্থলগ্নি সংস্থার কর্তাকে গ্রেফতার করেছে পুলিস।  মঙ্গলবার তাঁকে আদালতে তোলা হয়।
 
আমানতকারীদের চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যা করলেন রোজভ্যালি সংস্থার এক এজেন্ট। মঙ্গবার সকালে সুফল ধারা নামে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তাঁর বাড়ি শান্তিপুরের বাঘ আচড়া এলাকার মাঠপাড়ায়। সারদা কাণ্ডের পর আমানতকারীরা টাকা ফেরত চেয়ে ছিলেন সুফল ধারার কাছে। আমানতকারীদের টাকা ফেরত দিতে নিজের মোটরসাইকেল, মোবাইল ফোনও বিক্রি করে দেন তিনি। তবে সব টাকা ফেরত দেওয়া হয়ে ওঠেনি।
 
 
আদালতের নির্দেশে নবদ্বীপের সারদা গোষ্ঠীর দফতরে তল্লাশি চালালো পুলিস। এর আগে গত বৃহস্পতিবার রাতে নবদ্বীপ ও দুর্গাপুর নিউটাউনশিপ এলাকার পুলিস যৌথ অভিযান চালিয়ে  গ্রেফতার করে সারদার আধিকারিক মানস ভট্টাচার্যকে। বর্তমানে পুলিসি হেফাজতে থাকা মানস ভট্টাচার্যকে নিয়ে এদিন দফতরে তল্লাশি চালায় পুলিস। সংস্থার বেশ কিছু নথি বাজেয়াপ্ত করা হয়েছে।
 
 
সম্প্রীতি প্রোজেক্টস লিমিটেড নামে সংস্থার বিরুদ্ধে পুলিসে অভিযোগ জানান বেশ কিছু আমানতকারী। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় সংস্থার এমডি শেখ ওবাইদুল্লাকে। তাঁকে আদালতে পেশ করা হয়েছে। পুলিস বিষয়টির তদন্ত করছে।



First Published: Wednesday, May 15, 2013 - 09:22


comments powered by Disqus