তৃণমূলে যোগ দিতে আপত্তি করায় পঞ্চায়েত সদস্য এবং তাঁর স্বামীকে বেধড়ক মারধরের অভিযোগ

তৃণমূলে যোগ দিতে আপত্তি করায় এক পঞ্চায়েত সদস্য এবং তাঁর স্বামীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল। ঘটনা মালদার পুকুরিয়া থানা এলাকার শ্রীপুর দু নম্বর গ্রাম পঞ্চায়েতের। তেরো আসনের পঞ্চায়েতে ১০জন কংগ্রেসের এবং তিনজন বামফ্রন্টের। ওই পঞ্চায়েতে তৃণমূলের কোনও আসন নেই।

Updated By: Aug 6, 2016, 06:24 PM IST
তৃণমূলে যোগ দিতে আপত্তি করায় পঞ্চায়েত সদস্য এবং তাঁর স্বামীকে বেধড়ক মারধরের অভিযোগ

ওয়েব ডেস্ক: তৃণমূলে যোগ দিতে আপত্তি করায় এক পঞ্চায়েত সদস্য এবং তাঁর স্বামীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল। ঘটনা মালদার পুকুরিয়া থানা এলাকার শ্রীপুর দু নম্বর গ্রাম পঞ্চায়েতের। তেরো আসনের পঞ্চায়েতে ১০জন কংগ্রেসের এবং তিনজন বামফ্রন্টের। ওই পঞ্চায়েতে তৃণমূলের কোনও আসন নেই।

অভিযোগ, গতকাল বৈঠক ডাকেন পঞ্চায়েত প্রধান সেরিনা বিবি। বৈঠকে তিনি পঞ্চায়েত সদস্যদের তৃণমূলে যোগ দিতে নির্দেশ দেন। তীব্র আপত্তি জানান কংগ্রেসে সদস্য আফরাসান বিবি। এনিয়ে সেরিনা বিবির সঙ্গে তাঁর তীব্র মতবিরোধ হয়। বৈঠকে উপস্থিত অন্য সদস্যরা আফরাসান বিবিকেই সমর্থন করেন।

অভিযোগ, রাতে সেরিনা বিবি ও তাঁর স্বামী দলবল নিয়ে আফরাসান বিবির বাড়িতে চড়াও হয়। আফরাসানের স্বামীকে সইদুল শেখকে ব্যাপক মারধর করা হয়। এলাকাবাসী এসে যাওয়ায় আফরাসানকে হুমকি দিয়ে চলে যায় সেরিনা বিবির দলবল। আজ পুকুরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন আফরাসান বিবি। আহত সইদুল শেখকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

.