মন্দারমণিতে দুর্ঘটনায় বিএমডব্লু চালক দীপেশ কুমারকে গ্রেফতার করল পুলিস

মন্দারমণিতে দুর্ঘটনায় BMW চালক দীপেশ কুমারকে গ্রেফতার করল পুলিস। তাঁকে কাঁথি আদালতে পেশ করা হবে।রবিবার ভোরে মন্দারমনি সৈকতে ড্র্যাগ রেস করতে গিয়ে বৈভব রজনীশের অডি SUV-তে ধাক্কা মারে দীপেশের BWM। ঘটনাস্থলেই মারা যায় বৈভব সহ অডিতে সওয়ার তিন যুবক। পুলিসের বারবার অনুরোধ সত্ত্বেও বৈভবের পরিবার থানায় অভিযোগ করেনি। তাই স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেই তদন্তে নামে মন্দারমনি কোস্টাল থানার পুলিস। রাতেই আটক করা হয় দীপেশ কুমারকে।   

Updated By: Aug 22, 2016, 12:07 PM IST
মন্দারমণিতে দুর্ঘটনায় বিএমডব্লু চালক দীপেশ কুমারকে গ্রেফতার করল পুলিস

ওয়েব ডেস্ক: মন্দারমণিতে দুর্ঘটনায় BMW চালক দীপেশ কুমারকে গ্রেফতার করল পুলিস। তাঁকে কাঁথি আদালতে পেশ করা হবে।রবিবার ভোরে মন্দারমনি সৈকতে ড্র্যাগ রেস করতে গিয়ে বৈভব রজনীশের অডি SUV-তে ধাক্কা মারে দীপেশের BWM। ঘটনাস্থলেই মারা যায় বৈভব সহ অডিতে সওয়ার তিন যুবক। পুলিসের বারবার অনুরোধ সত্ত্বেও বৈভবের পরিবার থানায় অভিযোগ করেনি। তাই স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেই তদন্তে নামে মন্দারমনি কোস্টাল থানার পুলিস। রাতেই আটক করা হয় দীপেশ কুমারকে।   

আরও পড়ুন অলিম্পিকের জন্যই আজ চোখের কোণে জল চিকচিক
মন্দারমণিতে মর্মান্তিক দুর্ঘটনার পর তত্‍পর হল প্রশাসন। আজ সকাল থেকে কোনও গাড়িকেই সমুদ্র সৈকতে নামতে দেওয়া হচ্ছে না। তবে রাস্তা নিয়ে একটি সঙ্কট রয়েই গেছে। কারণ বেশ কয়েকটি রিসর্টে পৌছনের একমাত্র পথ সমুদ্র সৈকতই। বিকল্প রাস্তা তৈরির কাজ চলছে। তা শেষ হতে ছ'মাস সময় লাগবে। সমুদ্র সৈকতে নজরদারির জন্য প্রশাসনকে CCTV বসাতেও অনুরোধ করেছে পুলিস। মন্দারমণি সৈকতে CCTV বসানোর জন্য চাপ দেওয়া হচ্ছে দীঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদকে।

আরও পড়ুন  ইমতিয়াজ আলির ফিল্মে প্রাগে শুটিং শুরু করলেন শাহরুখ খান

.