আক্রান্তকেই গ্রেফতার, বিতর্কে পুলিস

ফের একবার রাজনৈতিক পক্ষপাতের অভিযোগে কাঠগড়ায় পুলিস-প্রশাসন। এবার ঘটনা বর্ধমানের রায়নায়। সোমবার সকালে শ্যামসুন্দর বাজার এলাকায় আক্রান্ত হন বাম সমর্থক মফিজুর রহমান। তিনি নাড়ুগ্রাম হাইস্কুলের প্রধান শিক্ষক। অভিযোগ, বাম সমর্থক হওয়ায় তার ওপর হামলা চালায় স্থানীয় কয়েকজন তৃণমূলকর্মী। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন জেলা পরিষদ সভাধিপতি উদয় সরকারও।

Updated: Nov 19, 2012, 09:37 PM IST

ফের একবার রাজনৈতিক পক্ষপাতের অভিযোগে কাঠগড়ায় পুলিস-প্রশাসন। এবার ঘটনা বর্ধমানের রায়নায়। সোমবার সকালে শ্যামসুন্দর বাজার এলাকায় আক্রান্ত হন বাম সমর্থক মফিজুর রহমান। তিনি নাড়ুগ্রাম হাইস্কুলের প্রধান শিক্ষক। অভিযোগ, বাম সমর্থক হওয়ায় তার ওপর হামলা চালায় স্থানীয় কয়েকজন তৃণমূলকর্মী। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন জেলা পরিষদ সভাধিপতি উদয় সরকারও।
ঘটনার জের কাটতে না কাটতেই বিতর্কে জড়িয়ে পড়ল রায়না থানার পুলিস। অভিযুক্তদের না ধরে পুলিস গ্রেফতার করে আক্রান্ত মফিজুর রহমানকেই। সকালে উদয় সরকারকে হামলা থেকে রক্ষা করার জন্য সার্ভিস রিভলভার বের করেছিলেন তাঁর দেহরক্ষী। সেই সময় সরকারি উর্দি না পরে থাকার কারণে তাঁকে ক্লোজ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিস সুপার।