ভুল ওষুধ খাইয়ে অন্তঃসত্ত্বা মহিলাকে মেরে ফেলার অভিযোগ উঠল

ভুল ওষুধ খাইয়ে অন্তঃসত্ত্বা মহিলাকে মেরে ফেলার অভিযোগ উঠল। শ্বশুর বাড়ির বিরুদ্ধে অভিযোগ তুলছে মহিলার পরিবার।  দুহাজার পাঁচে হাওড়ার গুলমোহরের অমিত সোনকারের সঙ্গে বিয়ে হয় গোলাবাড়ির মনোরমার।  অভিযোগ, বিয়ের ছ'মাসের মধ্যেই পণের দাবিতে শুরু হয় মনোরমার ওপর অত্যাচার। দুহাজার ছয়ে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ভুসুরের বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলাও দায়ের হয়।  আবার তাঁকে ফিরিয়ে নিয়ে যান শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগ, নির্যাতনে ইতি পড়েনি। দুহাজার আটে ফের বধূ নির্যাতনের মামলা। সেবারও শ্বশুরবাড়ি ফেরেন মহিলা।

Updated By: Oct 21, 2016, 09:09 AM IST
 ভুল ওষুধ খাইয়ে অন্তঃসত্ত্বা মহিলাকে মেরে ফেলার অভিযোগ উঠল

ওয়েব ডেস্ক: ভুল ওষুধ খাইয়ে অন্তঃসত্ত্বা মহিলাকে মেরে ফেলার অভিযোগ উঠল। শ্বশুর বাড়ির বিরুদ্ধে অভিযোগ তুলছে মহিলার পরিবার।  দুহাজার পাঁচে হাওড়ার গুলমোহরের অমিত সোনকারের সঙ্গে বিয়ে হয় গোলাবাড়ির মনোরমার।  অভিযোগ, বিয়ের ছ'মাসের মধ্যেই পণের দাবিতে শুরু হয় মনোরমার ওপর অত্যাচার। দুহাজার ছয়ে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ভুসুরের বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলাও দায়ের হয়।  আবার তাঁকে ফিরিয়ে নিয়ে যান শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগ, নির্যাতনে ইতি পড়েনি। দুহাজার আটে ফের বধূ নির্যাতনের মামলা। সেবারও শ্বশুরবাড়ি ফেরেন মহিলা।

আরও পড়ুন যুবরাজের কাছে ছয় ছক্কা খেয়েও বিশ্বের ভয়ঙ্কর তিন ব্যাটসম্যানের মধ্যে যুবিকে রাখলেন না ব্রড!

দুহাজার এগারোয় প্রথম সন্তানের জন্ম দেন মনোরমা। কিন্তু কমেনি অত্যাচার। আবার এ বছরই অন্তসত্ত্বা হন তিনি। অভিযোগ, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা মনোরমা পেটে লাথি মারা হয়। কয়েকদিন ধরে জ্বর ছিল মহিলার। বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।  অভিযোগ, বাড়িতে থাকাকালীন মনোরমাকে দেওয়া হয় ক্যানসারের ওষুধ। গতকাল রাতে মৃত্যু হয় মহিলার। পোস্ট মর্টেমের দাবি তুলেছে মনোরমার পরিবার। যদিও আলিপুর থানায় অভিযোগ জানাতে গেলে পুলিস অভিযোগ নেয়নি বলে দাবি পরিবারের। এ ব্যাপারে কথা বলতে গেলে হাসপাতাল থেকে পালিয়ে যায় মনোরমার শ্বশুরবাড়ির লোকজন।

আরও পড়ুন  জানেন আমাদের দেশের মেয়েরা সিঁদুর পরে কেন?

.