তৃণমূলনেত্রীর বিরুদ্ধে সরাসরি ধোঁকাবাজির অভিযোগ আনলেন সোনিয়া কিন্তু মমতা কার্যত চুপ

প্রধানমন্ত্রীর পর এবার কংগ্রেস সভানেত্রী। ভোটপ্রচারে বাংলায় এসে মমতাকে নাম করে বিঁধলেন সোনিয়া গান্ধী। তৃণমূলনেত্রীর বিরুদ্ধে সরাসরি ধোঁকাবাজির অভিযোগ এনেছেন তিনি। কিন্তু মমতা  কার্যত চুপ । কংগ্রেসকে নিশানা করলেও সোনিয়া গান্ধীর নাম নিলেন না তৃণমূলনেত্রী। ভোটপ্রচারে বুধবারই প্রথম রাজ্যে এলেন সোনিয়া। মমতার নাম করে তোপ কংগ্রেস সভানেত্রীর। চৈত্র শেষের খর রোদে মধ্যবঙ্গের মাটিতে দাঁড়িয়ে এভাবেই আগুন ঝরালেন সোনিয়া। মমতা কিন্তু কার্যত  চুপ । কংগ্রেসকে তুলোধোনা করলেও, সোনিয়াকে পাল্টা জবাব দেওয়ার রাস্তায় হাঁটলেন না।

Updated By: Apr 13, 2016, 10:56 PM IST
তৃণমূলনেত্রীর বিরুদ্ধে সরাসরি ধোঁকাবাজির অভিযোগ আনলেন সোনিয়া কিন্তু মমতা কার্যত চুপ

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রীর পর এবার কংগ্রেস সভানেত্রী। ভোটপ্রচারে বাংলায় এসে মমতাকে নাম করে বিঁধলেন সোনিয়া গান্ধী। তৃণমূলনেত্রীর বিরুদ্ধে সরাসরি ধোঁকাবাজির অভিযোগ এনেছেন তিনি। কিন্তু মমতা  কার্যত চুপ । কংগ্রেসকে নিশানা করলেও সোনিয়া গান্ধীর নাম নিলেন না তৃণমূলনেত্রী। ভোটপ্রচারে বুধবারই প্রথম রাজ্যে এলেন সোনিয়া। মমতার নাম করে তোপ কংগ্রেস সভানেত্রীর। চৈত্র শেষের খর রোদে মধ্যবঙ্গের মাটিতে দাঁড়িয়ে এভাবেই আগুন ঝরালেন সোনিয়া। মমতা কিন্তু কার্যত  চুপ । কংগ্রেসকে তুলোধোনা করলেও, সোনিয়াকে পাল্টা জবাব দেওয়ার রাস্তায় হাঁটলেন না।

সোনিয়ায় চুপ, আর সূর্যকান্তে সরব, এদিন তৃণমূলনেত্রীর সুর ছিল এই তারে বাঁধা। এর আগে ভোটপ্রচারে রাজ্যে এসে একই ভাবে কামান দেগে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। মোদীর আক্রমণের মুখে তখনও কার্যত নীরব ছিলেন মমতা। দেরিতে হলেও জবাব দিয়েছিলেন বটে, কিন্তু তাতে ঝাঁঝ তেমন ছিল না। সোনিয়ার ক্ষেত্রেও দেখা গেল একই নীরবতা। কংগ্রেসকে আক্রমণ করলেও, চব্বিশ আকবর রোডের ম্যাডামের বিরুদ্ধে স্পিকটি নট। সোনিয়ার এত কড়া আক্রমণের পরেও কেন চুপ তৃণমূলনেত্রী? বাংলার ভোটের হাওয়ায় ঘুরপাক খাচ্ছে সেই প্রশ্ন।

.