বনধ ব্যার্থ করতে রাস্তায় মমতা প্রশাসন

বন্‍ধ হতে দেবে না রাজ্য সরকার। আগেই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সরকারি কর্মীরা কাজে যোগ না দিলে বেতন কাটা হবে। ইতিমধ্যেই এই সার্কুলার জারি হয়েছে। পরিবহণ ব্যবস্থা সচল রাখতেও সচেষ্ট প্রশাসন। অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় শহরজুড়ে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। জেলায় জেলায় সক্রিয় থাকবে পুলিস বাহিনী। বন্‍ধকে ব্যর্থ করতে সক্রিয় থাকবেন তৃণমূল কংগ্রেস কর্মীরাই।

Updated By: Nov 28, 2016, 09:29 AM IST
বনধ ব্যার্থ করতে রাস্তায় মমতা প্রশাসন

ওয়েব ডেস্ক: বন্‍ধ হতে দেবে না রাজ্য সরকার। আগেই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সরকারি কর্মীরা কাজে যোগ না দিলে বেতন কাটা হবে। ইতিমধ্যেই এই সার্কুলার জারি হয়েছে। পরিবহণ ব্যবস্থা সচল রাখতেও সচেষ্ট প্রশাসন। অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় শহরজুড়ে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। জেলায় জেলায় সক্রিয় থাকবে পুলিস বাহিনী। বন্‍ধকে ব্যর্থ করতে সক্রিয় থাকবেন তৃণমূল কংগ্রেস কর্মীরাই।

আরও পড়ুন- বামেদের ধর্মঘটের সঙ্গে নিজেদের আন্দোলনকে মেলাতে রাজি নয় কংগ্রেস

মহিলা বাম কর্মীদের ওপর হাত তুলেছেন পুরুষ পুলিস কর্মীরা। এই অভিযোগ তুলে লেকটাউন থানা অবরোধ করল সিপিএম। আজ সকালে লেকটাউনে যশোর রোড অবরোধ করেন বন্‍ধ সমর্থকরা। নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিসকর্মীদের সঙ্গে তাঁদের ধস্তাধস্তি বেঁধে যায়।

আরও পড়ুন- সোমবার বামেদের ডাকা বনধকে সমর্থন নয়, দিল্লি থেকে টুইট মমতার

.