বনধে পুলিসের লাঠি, শাসকের ইটে ঘায়েল সিপিআইএম

বহরমপুরে সিপিআইএমের মিছিলে ইটবৃষ্টি। বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয় সিপিআইএম কর্মীকে। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। বাম সমর্থকদের অভিযোগ আগে থেকেই পরিকল্পনা করে মিছিলের ওপর হামলা চালিয়েছে তৃণমূলের ভাড়া করা দুষ্কৃতিরা। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

Updated By: Sep 2, 2015, 10:58 AM IST
বনধে পুলিসের লাঠি, শাসকের ইটে ঘায়েল সিপিআইএম

বহরমপর: বহরমপুরে সিপিআইএমের মিছিলে ইটবৃষ্টি। বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয় সিপিআইএম কর্মীকে। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। বাম সমর্থকদের অভিযোগ আগে থেকেই পরিকল্পনা করে মিছিলের ওপর হামলা চালিয়েছে তৃণমূলের ভাড়া করা দুষ্কৃতিরা। অভিযোগ অস্বীকার তৃণমূলের।
 
তৃণমূল জেলা সভাপতি মান্নান হোসেনের বক্তব্য, "দোকানে যে যা লাঠিসোটা পেয়েছেন, তাই নিয়ে লড়ছে। আমাদের নিরস্ত্র কর্মীদের ওপর সিপিআইএমের লোকেরা হামলা করেছে। সিপিআইএমের লোকেরাই অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালিয়েছে। তৃণমূলের সঙ্গে এই ঘটনার কোনও সম্পর্ক নেই। সাধারণ মানুষই বনধের বিরুদ্ধে প্রতিবাদ করেছে"।

যেখানে শাসকের লাঠিতে আহত বনধ সমর্থনকারীরা, সেখানেই পুলিসের লাঠিতে ঘায়েল হলেন প্রাক্তন সিপিআইএম সাংসদ মইনুল হাসান। পুলিসের লাঠিতে আহত জোনাল সম্পাদক গনেশ সরকারও। পুলিস যখন তাঁকে ঘটনাস্থল থেকে নিয়ে যাচ্ছে, তখন মইনুল হাসান বলেন,"আমাক মারল ওরা। আমাকে মারল পুলিস"।

.