স্বপন দেবনাথের মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে

রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথের মন্তব্যের কড়া সমালোচনা এল রাজনৈতিক মহল থেকে। মূলত বিরোধী দলগুলি স্বপন ইস্যুতে তুলধোনা করেছে শাসক দলকে।

Updated By: Jul 24, 2016, 07:50 PM IST
স্বপন দেবনাথের মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে

ওয়েব ডেস্ক: রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথের মন্তব্যের কড়া সমালোচনা এল রাজনৈতিক মহল থেকে। মূলত বিরোধী দলগুলি স্বপন ইস্যুতে তুলধোনা করেছে শাসক দলকে।

প্রসঙ্গত, কালনার কাকুরিয়ায় গিয়ে সরাসরি হুমকি মন্ত্রী স্বপন দেবনাথের। মন্ত্রী জানিয়ে দেন যে ১৭ কোটি টাকা ওই এলাকার উন্নয়নের জন্য ব্যায় করলেও এবারের নির্বাচনে সেখান থেকে তৃণমূলের সাতশো ভোট তমে গেছে। ফলে সেখানে আর উন্নয়নের কাজ করা হবে না। প্রস্তাবিত আইটিআইও কাকুরিয়ার পরিবর্তে বেগপুরে হবে বলেই জানিয়ে দিয়েছেন স্বপন দেবনাথ। মন্ত্রীর এহেন 'অগণতান্ত্রিক' মন্তব্যে আলোড়ন সৃষ্টি হয়েছে রাজনৈতিক শিবিরে।

আরও পড়ুন- বেফাঁস মন্তব্য মন্ত্রী স্বপন দেবনাথের, ভোট কমায় গ্রামে উন্নয়ন না করার ঘোষণা

আজ স্বপন দেবনাথের মন্তব্য প্রসঙ্গে বলতে গিয়ে তৃণমূলকে তীব্র ভর্ত্সনা করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। তাঁর অভিযোগ, গণতন্ত্রের প্রতিই কোনও আস্থা নেই তৃণমূলের। একই সঙ্গে তিনি জানান তিনি রেলমন্ত্রী থাকাকালীন রাজ্যে বেশ কিছু কাজ করতে চেয়েছিলেন, কিন্তু রাজ্যসরকারে বাধাতেই তা সম্ভব হয়নি।

বিরোধীরা নিন্দায় সরব। তবে কোথায় তিনি ভুল বলেছেন বুঝতে পারছেন না মন্ত্রী নিজে। স্বপন দেবনাথের দাবি উন্নয়ন হবে বলেই জানিয়েছিলেন তিনি। অযথা রাজনীতি করছেন বিরোধীরা।

আরও পড়ুন- অধীরকে তার খাসতালুকেই জোর ধাক্কা দিল জোড়া ফুল

.