হিন্দমোটরে ছাত্রের অস্বাভাবিক মৃত্যু

হিন্দমোটর ক্যাম্পাসে রহস্যজনক মৃত্যু হল এক কিশোরের। দু দিন নিখোঁজ থাকার পর আজ ক্যাম্পাসেই তার দেহ উদ্ধার হয়। পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে ওই কিশোরকে। তবে কী কারণে মৃত্যু তা নিয়ে ধন্ধে পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে মৃতের তিন বন্ধুকে।  

Updated By: Sep 14, 2014, 12:09 AM IST
হিন্দমোটরে ছাত্রের অস্বাভাবিক মৃত্যু

হিন্দমোটর: হিন্দমোটর ক্যাম্পাসে রহস্যজনক মৃত্যু হল এক কিশোরের। দু দিন নিখোঁজ থাকার পর আজ ক্যাম্পাসেই তার দেহ উদ্ধার হয়। পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে ওই কিশোরকে। তবে কী কারণে মৃত্যু তা নিয়ে ধন্ধে পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে মৃতের তিন বন্ধুকে।  

হুগলির হিন্দমোটর ক্যাম্পাসে থাকত প্রিন্স সিং। বছর সতেরোর ওই কিশোর হিন্দমোটর হাই স্কুলে একাদশ শ্রেণির ছাত্র। গত বৃহস্পতিবার রাতে টিউশন পড়তে বাড়ি থেকে বেরিয়েছিল প্রিন্স। রাত দশটা নাগাদ ফেরার কথা থাকলেও সে ফেরেনি। কোনও খবর না পেয়ে গভীর রাতে উত্তরপাড়া থানায় মিসিং ডায়েরি করে পরিবার। কিন্তু এরপরও খোঁজ মেলেনি তার। শেষপর্যন্ত শনিবার সকালে হিন্দমোটর ক্যাম্পাসেই একটি পরিত্যক্ত কোয়ার্টারের পাশে ঝোপের মধ্যে তার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

ঠিক কী কারণে এই মৃত্যু তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। মৃতদেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও মুখে কালসিটের দাগ ছিল। পরিবারের দাবি, খুন করা হয়েছে প্রিন্সকে। যদিও খুনের উদ্দেশ্য কী কিংবা কারা এর পিছনে থাকতে পারে এ সম্পর্কে কিছু বলতে পারেননি পরিবারের সদস্যরা। রহস্যজনক এই মৃত্যুর তদন্তে নেমে সবদিক খতিয়ে দেখছে পুলিস।

 

.