ক্ষমতায় এলে তুলে নেবেন সিঙ্গুরের মামলা, ঘোষণা সূর্যকান্ত মিশ্রের

ক্ষমতায় এলে তুলে নেবেন সিঙ্গুরের মামলা। আরামবাগের জমায়েতে মন্তব্য সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের। রাজ্য থেকে তৃণমূলকে উত্খাতেরও ডাক দেন তিনি। সিঙ্গুর থেকে শালবনি পদযাত্রার তৃতীয় দিনে তিনটি মিছিল বের হয় বামেদের।

Updated By: Jan 18, 2016, 10:51 PM IST
ক্ষমতায় এলে তুলে নেবেন সিঙ্গুরের মামলা, ঘোষণা সূর্যকান্ত মিশ্রের
(ফাইল ছবি)

ওয়েব ডেস্ক: ক্ষমতায় এলে তুলে নেবেন সিঙ্গুরের মামলা। আরামবাগের জমায়েতে মন্তব্য সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের। রাজ্য থেকে তৃণমূলকে উত্খাতেরও ডাক দেন তিনি। সিঙ্গুর থেকে শালবনি পদযাত্রার তৃতীয় দিনে তিনটি মিছিল বের হয় বামেদের।

একজন মুখ্যমন্ত্রী। সিঙ্গুর, নন্দীগ্রামের আন্দোলনকে হাতিয়ার করেই রাজনৈতিক জমি ফিরে পেয়েছিলেন। অন্যজন বর্তমানে সিপিএমের রাজ্য সম্পাদক। বাম আমলের স্বাস্থ্যমন্ত্রী। সোমবার সিঙ্গুরকে কেন্দ্র করে দুজনের মন্তব্যে তপ্ত রাজ্য রাজনীতি।

বামেদের সিঙ্গুর থেকে শালবনি পদযাত্রার সোমবার ছিল তৃতীয় দিন। তারকেশ্বর, আরামবাগ, মহিষাদলে তিনটি মিছিল বের করেন বাম নেতাকর্মীরা। সকালে তারকেশ্বর থেকে পুরশুড়া পর্যন্ত একটি মিছিল হয়। মিছিলে হাঁটেন দীপক দাশগুপ্ত, অঞ্জন বেরাসহ একাধিক নেতা। পুরশুড়া পার্টি অফিসে কিছুক্ষণ বিশ্রামের পর সেখান থেকে আরামবাগের উদ্দেশে রওনা হয় অন্যএকটি মিছিল। মিছিলে হাঁটেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। আরামবাগে পৌছে সভা করেন সূর্যকান্ত মিশ্র।  এর আগে পূর্ব মেদিনীপুরের মহিষাদল থেকে বের হয়ে নন্দকুমার হয়ে নাইকুড়ি পর্যন্ত যায় অন্য একটি মিছিল। মিছিলে ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

.