জন্মদিনে রহস্যমৃত্যু শ্রীরামপুরের যুবকের

জন্মদিনেই যুবকের রহস্যমৃত্যু। রেললাইনের ধার থেকে উদ্ধার দেহ। শ্রীরামপুরের ঘটনা। ২৩ তারিখ সায়র কর নামে ওই যুবকের জন্মদিন ছিল। সেদিন দুপুরে তাকে ডাকতে আসতে সুরজিত‍ বনিক। সুরজিত্‍ সায়রের ছোটবেলার বন্ধু। দুপুরে একসঙ্গে খাওয়াদাওয়ার পর সায়রের সঙ্গে বেরিয়ে যায় সুরজিত্‍। সেসময় সায়রের মোবাইলে ফোন আসে বান্ধবী পূজা চক্রবর্তীর। আরেক বন্ধু বিশালও ফোন করে। তারপর সেদিন রাত পর্যন্ত বাড়ি ফেরেনি সায়র।

Updated By: Feb 27, 2017, 09:39 AM IST
জন্মদিনে রহস্যমৃত্যু শ্রীরামপুরের যুবকের

ওয়েব ডেস্ক: জন্মদিনেই যুবকের রহস্যমৃত্যু। রেললাইনের ধার থেকে উদ্ধার দেহ। শ্রীরামপুরের ঘটনা। ২৩ তারিখ সায়র কর নামে ওই যুবকের জন্মদিন ছিল। সেদিন দুপুরে তাকে ডাকতে আসতে সুরজিত‍ বনিক। সুরজিত্‍ সায়রের ছোটবেলার বন্ধু। দুপুরে একসঙ্গে খাওয়াদাওয়ার পর সায়রের সঙ্গে বেরিয়ে যায় সুরজিত্‍। সেসময় সায়রের মোবাইলে ফোন আসে বান্ধবী পূজা চক্রবর্তীর। আরেক বন্ধু বিশালও ফোন করে। তারপর সেদিন রাত পর্যন্ত বাড়ি ফেরেনি সায়র।

মা ফোন করায় বলে ট্রেনে আছে, শিগগিরি ফিরবে। অনেক রাত পর্যন্ত সায়র বাড়ি না ফেরায় সুরজিতকে ফোন করে সায়রের পরিবার। সুরজিত্‍ বলে সে অনেক আগেই নেমে গেছে। পরের দিন রিষড়া রেললাইনের ধার থেকে সায়রের দেহ উদ্ধার করে পুলিস। সায়রের দুই বন্ধু, বিশাল ও সুরজিত্‍-এর বিরুদ্ধে শেওড়াফুলি জিআরপিতে অভিযোগ দায়ের করেছে পরিবার। (আরও পড়ুন- মালদায় কংগ্রেস-তৃণমূল কংগ্রেস সমর্থকদের মধ্যে সংঘর্ষ)

.