বিয়ে করায় খুনের হুমকি ! প্রভাবশালী তৃণমূল নেতার আতঙ্কে ঘরছাড়া নবদম্পতি

বাবা প্রভাবশালী তৃণমূল নেতা। তাঁর মেয়েকে  নিয়ে পালিয়ে বিয়ে করায়, খুনের হুমকি দেওয়া হচ্ছে ছেলে ও তার পরিবারকে। পাত্র-পাত্রী প্রাপ্তবয়স্ক। তবু রক্ষে নেই। রেজিস্ট্রি করে বিয়ের পরও আতঙ্কে ঘরছাড়া নবদম্পতি। অভিযোগ, তাঁদের কথায় কান দিচ্ছে না পুলিস। প্রশাসনের দরজায় ঘুরেও কোনও ফল মেলেনি।   

Updated By: Nov 17, 2015, 06:07 PM IST

ওয়েব ডেস্ক: বাবা প্রভাবশালী তৃণমূল নেতা। তাঁর মেয়েকে  নিয়ে পালিয়ে বিয়ে করায়, খুনের হুমকি দেওয়া হচ্ছে ছেলে ও তার পরিবারকে। পাত্র-পাত্রী প্রাপ্তবয়স্ক। তবু রক্ষে নেই। রেজিস্ট্রি করে বিয়ের পরও আতঙ্কে ঘরছাড়া নবদম্পতি। অভিযোগ, তাঁদের কথায় কান দিচ্ছে না পুলিস। প্রশাসনের দরজায় ঘুরেও কোনও ফল মেলেনি।   

বিয়ে করায় খুনের হুমকি!

দুজনেই প্রাপ্তবয়স্ক। আইন বলছে, বিয়ের অধিকার আছে। কিন্তু বাধ সাধছেন মেয়ের বাবা। প্রতিদিনই মিলছে খুনের হুমকি।

এবছর ৭ জুন বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন রিন্টু দাস ও সুস্মিতা রায়। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের পূর্ব হালদার পাড়ার বাসিন্দা । বিয়েতে ঘোর আপত্তি মেয়ের বাবা হরিলাল রায়ের।  এলাকায় যিনি তৃণমূলের প্রভাবশালী নেতা। অভিযোগ, বিয়ের পর থেকে ছেলে ও বাড়ির লোকজন তাঁর দাপটে অতিষ্ঠ। প্রায় প্রতিদিনই মিলছে খুনের হুমকি।  

এনিয়ে গঙ্গারামপুর থানায় অভিযোগও দায়ের করাতে যান ছেলের বাড়ির লোকজন। কিন্তু লাভ হয়নি। অভিযোগ না নিয়ে, উল্টে ঘরোয়াভাবে বিষয়টি মিটিয়ে নিতেও তাদের পরামর্শ দেয় থানা।

প্রশ্ন উঠছে,
প্রাপ্তবয়স্ক হওয়া সত্ত্বেও কেন তাঁরা সংসার করতে পারবেন না?
কেন পুলিস-প্রশাসন অভিযোগ নিতে নারাজ?
রাজনৈতিক চাপের কারণেই কি নির্বিকার পুলিস?
সাহায্যের আশায় বালুরঘাটের পুলিস সুপারের কাছেও অভিযোগ করেন নবদম্পতি। দাবি একটাই, সুস্থভাবে সংসার করতে দেওয়া হোক তাঁদের।

.