তৃণমূল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অনাস্থা তৃণমূল উপপ্রধানেরই

 তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব ফের প্রকাশ্যে। পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অনাস্থা নিয়ে এলেন দলেরই উপপ্রধান। এঘটনা পশ্চিম মেদিনীপুরের কেশপুরের সরিষখোলা গ্রাম পঞ্চায়েতের। উপপ্রধান সুবিমল ঘড়াই সহ ষোলো জন গ্রাম পঞ্চায়েত সদস্য এই অনাস্থা প্রস্তাব আনেন।

Updated By: Aug 13, 2016, 10:07 AM IST
তৃণমূল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অনাস্থা তৃণমূল উপপ্রধানেরই

ওয়েব ডেস্ক :  তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব ফের প্রকাশ্যে। পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অনাস্থা নিয়ে এলেন দলেরই উপপ্রধান। এঘটনা পশ্চিম মেদিনীপুরের কেশপুরের সরিষখোলা গ্রাম পঞ্চায়েতের। উপপ্রধান সুবিমল ঘড়াই সহ ষোলো জন গ্রাম পঞ্চায়েত সদস্য এই অনাস্থা প্রস্তাব আনেন।

তাঁদের অভিযোগ, প্রধান তোলাবাজিতে জড়িত। তাঁর বিরুদ্ধে স্বজনপোষণেরও অভিযোগ আনা হয়েছে। এনিয়ে বিডিও-কে লিখিত অভিযোগ জানান বিদ্রোহীরা। পঞ্চায়েত প্রধানের অবশ্য পাল্টা দাবি, তিনি চক্রান্তের শিকার। গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই অনাস্থা।

প্রধানকে নিয়ে চাপা ক্ষোভ রয়েছে দলের অন্দরেও। নেতাদের একাংশেরও দাবি, পঞ্চায়েতের কোনও কাজেই সেভাবে দেখা মিলত না প্রধানের। দলের কাজেও পাওয়া যেত না তাঁকে। গোষ্ঠীদ্বন্দ্বের কথাও মেনে নিয়েছেন স্থানীয় নেতারাই। যদিও এমন কোনও ঘটনার কথা তাঁর জানা নেই বলে দাবি করেন তৃণমূল ব্লক সভাপতি।

.