মালদায় দুষ্কৃতী তাণ্ডবে প্রাণ গেল এক নিরীহ গ্রামবাসীর

মালদায় দুষ্কৃতীদের লড়াইয়ের মাঝে পড়ে প্রাণ গেল নিরীহ গ্রামবাসীর। সুজাপুরে চৌত্রিশ নম্বর জাতীয় সড়কের উপর স্থানীয় দু দল দুষ্কৃতীর মধ্যে চলে বোমা-গুলির লড়াই। তখনই সেখান দিয়ে বাড়ি ফিরছিলেন এক ওষুধ ব্যবসায়ী। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

Updated By: Jul 30, 2016, 11:33 PM IST
মালদায় দুষ্কৃতী তাণ্ডবে প্রাণ গেল এক নিরীহ গ্রামবাসীর

ওয়েব ডেস্ক: মালদায় দুষ্কৃতীদের লড়াইয়ের মাঝে পড়ে প্রাণ গেল নিরীহ গ্রামবাসীর। সুজাপুরে চৌত্রিশ নম্বর জাতীয় সড়কের উপর স্থানীয় দু দল দুষ্কৃতীর মধ্যে চলে বোমা-গুলির লড়াই। তখনই সেখান দিয়ে বাড়ি ফিরছিলেন এক ওষুধ ব্যবসায়ী। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

দুপুর থেকেই কালিয়াচক থানার সুজাপুরে দু'দল দুষ্কৃতীর মধ্যে খুল্লমখুল্লা গুলি বোমার লড়াই শুর হয়। একে বারে হাসপাতালের সামনে চৌত্রিশ নম্বর জাতীয় সড়কের উপর চলে হাঙ্গামা। পুলিস এসেও তাদের থামাতে পারেনি। দফায় দফায় চলে সংঘর্ষ। আর সেই সংঘর্ষেই প্রাণ গেল নিরীহ গ্রামবাসীর।

আরও পড়ুন- নদিয়ায় ৩৪ নম্বর জাতীয় সড়কে প্রায় ৫০ ফুট দীর্ঘ ধ্বস!

মৃতের নাম এনজুল হক। হাটে ঘুরে ঘুরে ওষুধ ফেরি করাই তাঁর কাজ। আজ সুজাপুরে হাটবার ছিল। সেখানে ওষুধ বিক্রি করে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই তিনি সংঘর্ষের মধ্যে পড়ে যান। দুষ্কৃতীদের ছোড়া তিনটি বুলেট এসে ক্ষত বিক্ষত করে দেয় এনজুল হকের দেহ। বুকে ও পায়ে গুলি লাগায় মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন- নো ভোট নো কাজ- আবার একই বিতর্কে তৃণমূল

এর পরেই স্থানীয় মানুষ পুলিসি নিস্ক্রিয়তার অভিযোগ তুলে জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয় মানুষ। তাদের প্রশ্ন এমন অবাধ দুষ্কৃতীরাজ আর কতদিন চলবে।

.