নৃশংস ভাবে খুন মহিলাকে

মহিলার মুণ্ডহীন দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের নওদার জগাইপুরে। আজ সকালে পুকুরের পাশে দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে জঙ্গলের মধ্যে থেকে মুণ্ডটি উদ্ধার হয়।

Updated By: Jan 13, 2012, 06:53 PM IST

মহিলার মুণ্ডহীন দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের নওদার জগাইপুরে। আজ সকালে পুকুরের পাশে দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে জঙ্গলের মধ্যে থেকে মুণ্ডটি উদ্ধার হয়। মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অনুমান পুলিসের।
মহিলার বাড়ি নওদার জগাইপুর। সকালে পুকুরের ধারে মাটি কাটছিলেন কয়েকজন শ্রমিক। হঠাত্‍‍ই তাঁরা দেখতে পান জলে কিছু একটা ভাসছে। কাছে গিয়ে দেহটি আবিস্কার করেন তাঁরা। এর পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই পুকুরের পাশেই পড়ে ছিল মদের বোতল, পোড়া সিগারেটের টুকরো। ঘাসে রক্তের দাগও দেখতে পাওয়া যায়।  
কিছুক্ষণের মধ্যেই জানা যায়, দেহটি নওদার রঘুনাথপুরের বাসিন্দা এক মহিলার। বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি। ওই মহিলাকে কেউ ওখানে নিয়ে গিয়েছিল বলে পুলিসের অনুমান। তারপর তাঁকে ধর্ষণ করে নৃশংস ভাবে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। কিছু দূরে জঙ্গলের মধ্যে থেকে মহিলার মুণ্ডটিও উদ্ধার করা হয়। বছর পাঁচেক আগে কাশ্মীরে বিয়ে হয়েছিল ওই মহিলার। তাঁর চারবছরের একটি সন্তানও রয়েছে। বছর খানেক আগে সন্তান সহ বাপের বাড়িতে ফিরে এসেছিলেন তিনি।

.