নিজস্ব প্রতিবেদন: এলআইসি হাউজিং ফিনান্স লিমিটেডে ৩০০জন অ্যাসিস্ট্যান্ট, অ্যাশোশিয়েট ও অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার নিয়োগ করা হবে। প্রার্থী যে কোনও একটি পদের জন্য আবেদন করতে পারবেন এবং অ্যাসিস্ট্যান্ট অ্যাসোশিয়েট পদের  ক্ষেত্রে যে কোনও একটি রিজিয়নের  জন্য আবেদন করা যাবে ওয়েবসাইট থেকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট -১২৫, অ্যাসোশিয়েট-৭৫, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: ১০০।


অ্যাসিস্ট্যান্ট পদে মূল বেতন ১৩,৯৮০- ৩২১১০ টাকা। শুরুতে মোট প্রায় ২৩৮৭০ টাকা। অ্যাসোশিয়েট পদে ২১,২৭০-৫০,৭০০ টাকা। শুরুতে মোট প্রায় ৩৫,৯৬০। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে  ৩২,৮১৫- ৬১,৬৭০টাকা। শুরুতে ৫৬,০০০টাকা। অ্য়াসিস্ট্যান্ট/ অ্যাসোসিয়েট পদে প্রথমে  মাসের প্রবেশন পিরিয়ড। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে প্রথমে এক বছরের ট্রেনিং থাকবে, ট্রেনিং চলাকালীন প্রতিমাসে ২৫০০০টাকা করে পাবেন।


বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-২৮ বছরের মধ্যে (জন্মতারিখ ২ জানুয়ারি ১৯৯১ থেকে ১ জানুয়ারি ১৯৯৮)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। 


শিক্ষাগত যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট: ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্নাতক। অ্যাসোশিয়েট: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে গ্রাজুয়েট এবং দু বছরের পূর্ণ সময়ের এমবিএ/এমএমএস/পিজিডিবিএ/ পিজিডিবিএম/ পিজিপিএম/পিজিডিএম যে কোনও শাখায়, ন্যূন্যতম ৬০ শতাংশ নম্বর নিয়ে। তিনটি পদের ক্ষেত্রেই কম্পিউটরে যোগ্যতা থাকতে হবে। 


প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউ-এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষায় উত্তির্ণ হলে ইন্টারভিউ-এর জন্য ডাকা হবে। সবশেষে মেডিক্যাল পরীক্ষা নেওয়া হবে। 


আবেদনের ফি: ৫০০টাকা। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, আইএমপিএস, ক্যাশ কার্ড, মোবাইল ওয়ালেটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্রানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে। ই রিসিটের প্রিন্টআউট নিয়ে রাখতে হবে। 


আবেদনের পদ্ধতি: https://www.lichousing.com/-এ গিয়ে আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।