নিজস্ব প্রতিবেদন: ​বৃহস্পতিবার ক্যাটরিনা কাইফের জন্মদিন। এবার ৩৭ বছরে পড়লেন বলিউডের বার্বি ডল। লকডাউন এবং কোয়ারেন্টিন জীবন কাটানের ফলে এবারের জন্মদিন কোনও জাঁকজমক নেই ক্যাটরিনার। তবে জন্মদিনেও ক্যাটরিনাকে নিয়ে অব্যাহত একের পর এক বিতর্ক। কখনও সলমন খান , রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার নাম জড়িয়ে শুরু হয়ে বিতর্ক। আবার কখনও গুশন গ্রোভারের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বিতর্ক। সবকিছু মিলিয়ে জন্মদিনেও ক্যাটরিনাকে নিয়ে শুরু হয় একের পর এক বিতর্ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বলিউডে আসার পর বুম দিয়ে অভিনয় জগতে পা রাখেন ক্যাটরিনা। বুম-এ গুলশন গ্রোভারের সঙ্গে ক্যাটরিনার চুম্বন দৃশ্য নিয়ে এক সময় জোর শোরগোল শুরু হয়। যা নিয়ে একেবারেই মাথা ঘামাননি ক্যাট। প্রসঙ্গত ২০০২ সালে মুক্তি পায় বুম। বি গ্রেডেড ফিল্ম হিসেবে পরিচিত পেলেও, ক্যাটরিনা এবং গুলশন গ্রোভারের ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল হয়ে যায়। ফলে মানুষ ওই সিনেমা দেখতে শুরু করেন।


আরও পড়ুন : শ্যুটিংয়ের মাঝে ক্যাটরিনাকে প্রকাশ্যে পিটিয়েছিলেন সলমন খান?


বলিউডে পা রাখার পর সলমনের বান্ধবী হিসেবে পরিচিতি পান ক্যাটরিনা। ওই সময় ক্যাটরিনার পোশাক নিয়ে শ্যুটিং স্পটের মধ্যে সলমনের বিবাদ শুরু হয়। শ্যুটিংয়ের মাঝেই ক্যাটরিনাকে সলমন চড় মারেন বলেও অভিযোগ।


সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান। দুজনে সম্পর্কের কথা স্বীকার না করলেও, তাঁদের ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে উঠে আসে। যেখানে রণবীরের সঙ্গে বিকিনি পরে সৈকতে ঘুরে বেড়াতে দেখা যায় ক্যাটকে। যা নিয়ে সংবাদমাধ্যমের বিরুদ্ধে ওই সময় তোপ দাগেন ক্যাট।


আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে মুখ খুললেন বিগ বস জয়ী গৌতম গুলাটি


আজমের শরিফে যাওয়ার পর সেখানে মিনি স্কার্ট পরে হাজির হন ক্যাটরিনা। যা নিয়ে এক সময় জোর বিতর্ক শুরু হয়। ওই ধরনের ছোট পোশাক পরে ক্য়াট ধর্মীয় স্থানে হাজির হতে পারেন না বলে তোপ দাগতে শুরু করেন অনেকে।