সলমন খান-কে নিয়ে মুখ খুললেন বিগ বস জয়ী গৌতম গুলাটি

 সলমনের প্রশংসা করে এভাবেই মুখ খুললেন বিগ বস জয়ী গৌতম গুলাটি। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 16, 2020, 11:37 AM IST
সলমন খান-কে নিয়ে মুখ খুললেন বিগ বস জয়ী গৌতম গুলাটি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বি টাউনে তিনিও বাইরের লোক কিন্তু সলমনের পাশে থাকলে নিজেকে সুরক্ষিত বলে মনে করেন। সলমন খান-ই সেই ব্যক্তি যিনি তাঁর মেধার উপর বিশ্বাস রেখেছেন এবং তাঁকে কাজ দিয়েছেন ইন্ডাস্ট্রিতে। বলিউডে স্বজনপোষণ নিয়ে যখন তোলপাড় হয়ে যাচ্ছে, সেই সময় সলমনের প্রশংসা করে এভাবেই মুখ খুললেন বিগ বস জয়ী গৌতম গুলাটি। 

আরও পড়ুন : ​নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আলিয়ার

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে গৌতম বলেন, গত ১৩ বছর ধরে কঠিন পরিশ্রম করেছেন নিজের জায়গা তৈরির জন্য। বিগ বসের শো জেতার পর সলমন তাঁর উপর ভরসা করেছেন। সেই কারণেই একটি পার্টির মাঝে গৌতমকে রাধে-তে অভিনয়ের প্রস্তাব দেন সলমন। পার্টি চলাকালীনই সলমন তাঁকে তাঁর পরবর্তীকে ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেন।  সলমন খান না থাকলে, ১৩ বছর পরও তিনি ইন্ডাস্ট্রিতে সেভাবে নিজের জায়গা করতে পারতেন বলেও মন্তব্য করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা। 

আরও পড়ুন : ব্রিটিশ নাগরিক ক্যাটরিনা ১৫ বছর ধরে ওয়ার্ক ভিসায় কাজ করছেন বলিউডে!

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একাংশের স্বজনপোষণের বিরুদ্ধে সরব হচ্ছেন নেট জনতার একাংশ। করণ জোহর, আদিত্য চোপড়া, একতা কাপুরদের পাশাপাশি সেই তালিকায় উঠে আসে সলমনের নামও। এমনকী, সুশান্তের অনুগামীরা বিহারে সলমনের বিয়িং হিউম্যানের স্টোরে ভাঙচুরও চালান।  ছিড়ে ফেলা হয় সলমনের পোস্টারও।  যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি বলিউড ভাইজানকে। 

.