নিজস্ব প্রতিবেদন : অলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে সম্প্রতি মুখ খুলেছেন লেখিকা-প্রযোজক বিনতা নন্দা। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডের ‘সংস্কারি’ অভিনেতার বিরুদ্ধে শোরগোল শুরু হয়েছে। বিনতা নন্দার পর এবার অলোকনাথের বিরুদ্ধে মুখ খুললেন ‘হাম সাথ সাথ হ্যায়’-র আরও এক ক্রিউ মেম্বার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ঐশ্বর্যকে নিয়ে সলমন এমন মন্তব্য করলেন কীভাবে? ভাইরাল ভিডিও


১৯৯৯ সালে যখন ‘হাম সাথ সাথ হ্যায়’-র শুটিং চলছিল, সেই সময় অলোকনাথ তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার করেন বলে অভিযোগ সংশ্লিষ্ঠ মহিলার। তিনি বলেন, একদিন রাতে শুটিংয়ের সময় অলোকনাথকে পোশাক দিতে যান। পোশাক হাতে পেয়েই নাকি অলোকনাথ তাঁর সামনে নগ্ন হতে শুরু করেন। যা দেখে লজ্জা পেয়ে যান ওই মহিলা। সঙ্গে সঙ্গে তিনি অলোকনাথের সামনে থেকে সরে যেতে শুরু করেন। দৌড়ে পালিয়ে যেতে চান দরজা দিয়ে। কিন্তু, অলোকনাথ সঙ্গে সঙ্গে তাঁকে বাধা দেন। ওই মহিলার হাত ধরে, দরজা থেকে তাঁকে জাপটে ধরে ফিরিয়ে আনার চেষ্টাও করেন বলে অভিযোগ। কিন্তু, কোনওক্রমে বলিউডের ‘বাবুজি’-র হাত থেকে নিজেকে রক্ষা করেন ওই মহিলা।


আরও পড়ুন : কী হয়েছিল সেই রাতে, ধর্ষণ অভিযোগ নিয়ে মুখ খুললেন অলোকনাথ


যদিও ওইদিন অলোকনাথের বিরুদ্ধে কোনও অভিযোগই ‘হাম সাথ সাথ হ্যায়’-র পরিচালক সূরজ বরজাতিয়ার কাছে তিনি করতে পারেননি। অলোকনাথের সঙ্গে সূরজের ভাল সম্পর্ক থাকার জন্যই শেষ পর্যন্ত বলিউডের এই বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে সেদিন মুখ খুলতে পরেননি বলে জানান ওই মহিলা।


পাশাপাশি তিনি আরও বলেন, ১৯৯২ সালের ওই ঘটনার পর তাঁর জীবনটাই যেন পাল্টে যায়। ওই ঘটনার পর থেকে তিনি আরও কখনও সিনেমার কাজ করেননি। ওই ঘটনার পর থেকেই রুপোলি পর্দার সংস্পর্শ থেকে সরে আসতে শুরু করেন তিনি। যা তাঁর জীবনের গতিটাই পাল্টে দেয়।


আরও পড়ুন : প্রযোজক হেনস্থা করার পর রাই-ই শুধু পাশে ছিলেন, বললেন ফ্লোরা


তিনি আরও বলেন, অলোকনাথের বিরুদ্ধে যে এবার ‘সিনটা’ পদক্ষেপ গ্রহণ করছে, তা নিয়ে খুশি তিনি। বিনতা নন্দা যেভাবে সাহসিকতার সঙ্গে অলোকনাথের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছেন, তার প্রশংসাও করেন ওই মহিলা। তিনি যদি ওই সময় সাহস নিয়ে অলোকনাথের বিরুদ্ধে মুখ খুলতেন, তাহলে আজ তাঁর জীবন অন্যরকম হত। কিন্তু, পরিবারকে চাপে ফেলে তিনি কখনওই কোনও কাজ করতে চাননি বলেও আফসোস করেন ‘হ্যাম সাথ সাথ হ্যায়’-র ওই ক্রিউ মেম্বার।


এদিকে তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায়, প্রথমে তা কার্যত এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন অলোকনাথ। তিনি বলেন, কে কী  বলছেন তা জানা নেই। কিন্তু তাঁর বিরুদ্ধে এমন কোনও অভিযোগ উঠলে, তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করবেন না বলেও স্পষ্ট জানান বলিউড অভিনেতা।