জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিব ঠাকরের পর বিগ বস ১৬ (Bigg Boss 16) খ্যাত আবদু রোজিককে(Abdu Rozik) এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (Enforcement Directorate)কাছে হাজির হলেন।  মানি লন্ডারিং মামলায় (Money Laundering Case)জড়িত আলি আসগর সিরাজের একটি জবাববন্দী রেকর্ডের জন্য আবদুকে ডাকা হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিব ঠাকরে তদন্ত সংস্থার কাছে তার বিবৃতি রেকর্ড করার কয়েকদিন পর আবদুকে ইডি তলব করেছিল। মঙ্গলবার বিকালে তিনি মুম্বইয়ে ইডি অফিসে গিয়ে বক্তব্য রেকর্ড করেন। অর্থ পাচারের মামলায় সাক্ষী হিসাবে ইডি আবদুরের বক্তব্য রেকর্ড করেন। 


আরও পড়ুন: Vidyut Jammwal: ছোটবেলা কেটেছে এই শহরেই, কলকাতায় ফিরে ট্যাক্সি চালাচ্ছেন বলিউডের সফল অ্যাকশন হিরো!


আবদু মুম্বইয়ের জনপ্রিয় বার্গার ব্র্যান্ড 'বুরগির'-এর কর্পোরেট অ্যাম্বাসেডর।  তিনি শুধু হাস্টলার হসপিটালিটির অধীনে ব্র্যান্ডের প্রচার করেননি বরং তার অনুমোদনের জন্য বিশাল খ্যাতিও পেয়েছেন।


ইডি তদন্ত অনুসারে, আলী আসগর শিরাজি হাস্টলার হসপিটালিটির মাধ্যমে 'বুরগির' বার্গার ব্র্যান্ডে যথেষ্ট বিনিয়োগ করেছেন বলে অভিযোগ রয়েছে।


আবদুকে ইমেইলের মাধ্যম ইডি তলব করেছিল। সেই কথা মেনেই মঙ্গলবার ইডি অফিসে হাজির হন আবদু। জানা গিয়েছে, ইডি তাঁকে হাস্টলার হসপিটালিটি কোম্পানির সঙ্গে হওয়া চুক্তি এবং অনুমোদনের জন্য পাওয়া অর্থ নিয়ে প্রশ্ন করতে চায়। এরই সঙ্গে তাঁর শিরাজীর সঙ্গে সম্পর্ক নিয়েও প্রশ্ন করবেন। যদিও শিরাজির ভূমিকা এবং মাদক-তহবিল সম্পর্কে জানার পর আবদু সম্প্রতি হাস্টলারদের সঙ্গে তাঁর চুক্তি বাতিল করেছেন।


আরও পড়ুন: Sidhu Moosewala’s Mother Pregnancy: সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের ক্ষত এখনও দগদগে, তারই মাঝে অন্তঃসত্ত্বা গায়কের মা...


সম্প্রতি, ইডি বুরগির রেস্তোরাঁতেও তল্লাশি চালিয়েছে। সেখানে লেনদেনের সঙ্গে সম্পর্কিত একটি কালো ডায়েরির পাশাপাশি বেশ কিছু আলগা নথি বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থা। আবদু পুরো বিষয়টি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি।


কয়েকদিন আগেই , শিব ঠাকরকে একই মামলায় ইডি তলব করেছিল। এই মামলায় সাক্ষী হিসেবে শিবেরও জবানবন্দি রেকর্ড করা হয়। 


২০২৩ সালে বিগ বস ১৬-তে অংশ নিয়েছে তাজাকিস্তানের আবদু রোজিক। তাজাকিস্তানের বিখ্যাত গায়ক আবদু। গানের পাশাপাশি পেশায় তিনি মিক্সড পার্শাল আর্ট ফাইটারও। বাচ্চা ও বামন প্রতিযোগীদের সঙ্গে খেলেছেনও ম্যাচ। ভারতে প্রথম পরিচিতি পেয়েছিলেন অরিজিৎ সিং-এর গাওয়া ‘এননা সোনা’ গেয়ে। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)