Vidyut Jammwal: ছোটবেলা কেটেছে এই শহরেই, কলকাতায় ফিরে ট্যাক্সি চালাচ্ছেন বলিউডের সফল অ্যাকশন হিরো!

Vidyut Jammwal: বিদ্যুত্ জাম্মওয়ালের ছবি ক্র্যাকের প্রচারে অভিনেতা ঘুরে গেলেন কলকাতায়। কিন্তু কলকাতায় এসে এবার এক কাণ্ড ঘটালেন তিনি। কলকাতায় এসে ট্যাক্সি চাপেন অনেকেই তবে এই প্রথম বলিউডের কোনও তারকা নিজেই চালালেন ট্যাক্সি। 

Updated By: Feb 27, 2024, 03:04 PM IST
Vidyut Jammwal: ছোটবেলা কেটেছে এই শহরেই, কলকাতায় ফিরে ট্যাক্সি চালাচ্ছেন বলিউডের সফল অ্যাকশন হিরো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার কলকাতায় এক অদ্ভুত ঘটনা। ট্যাক্সি চালাচ্ছেন বলিউডের জনপ্রিয় মুখ বিদ্যুত্ জাম্মওয়াল(Vidyut Jammwal)। কিন্তু হঠাত্ সব ছেড়ে ট্যাক্সি চালাচ্ছেন কেন তিনি। আসলে সবটাই সিনেমার প্রচারে। ক্রাক: জিতেগা তো জিয়েগা-র ( প্রচারে এসেছিলেন অভিনেতা। সেখানেই ট্যাক্সি চালানোর ইচ্ছে প্রকাশ করেন তিনি। শুধু তাই নয়, কলকাতায় তাঁর ভক্তদের অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন- Urvashi Rautela: মুম্বইয়ের অ্যাপার্টমেন্টের থেকেও বেশি দাম! ঊর্বশীর জন্মদিনে সোনার কেক!

বিদ্যুত জাম্মওয়াল, অর্জুন রামপাল, নোরা ফাতেহি এবং অ্যামি জ্যাকসন অভিনীত অ্যাকশন-প্যাকড ফিল্মটি যে ভারতীয় সিনেমায় অ্যাকশনের মান উন্নত করছে তা আর বলার অপেক্ষা রাখে না। এই ছবি তার আকর্ষক অ্যাকশন সিকোয়েন্সের জন্য প্রচুর প্রশংসা পেয়েছে।

সোমবার সিটি অফ জয়- এর সফরে, বিদ্যুৎ জাম্মওয়াল তাঁর ভক্তদের, তাঁকে ভালবাসার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অভিনেতা জানান যে তিনি কলকাতার প্রাণবন্ত সংস্কৃতিকে খুবই পছ্ন্দ করেন। শুধু ট্যাক্সি চালানো নয়, রাস্তার পাশের স্টল থেকে খাঁটি বাংলা স্ন্যাকস এবং মিষ্টির স্বাদও নিলেন তিনি।

এদিন শহরের একটি কলেজে আকস্মিক পরিদর্শন গিয়েছিলেন তিনি, তাঁকে দেখে ছাত্রছাত্রীদের উন্মাদনা ও উত্তেজনা ছিল চোখে পড়ার মতো। অভিনেতার মতে, কলকাতায় তাঁর ফ্যানের সংখ্যা প্রচুর তাই ছবিটি মুক্তির পরে আনন্দ ছড়িয়ে দিতে এবং সাফল্য ভাগ করে নিতে শহরে এসেছিলেন তিনি। 

আরও পড়ুন- Anupam-Prashmita wedding: 'আশাবাদী বলেই বিয়ে করছি,সবাই সুখে থাক', বিয়ের আগে বললেন অনুপম-প্রশ্মিতা...

বিদ্যুত জাম্মওয়ালের নিজের প্রযোজনায় এবং আদিত্য দত্তের পরিচালনায়, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪- এ সারাদেশে সিনেমা হলে মুক্তি পেয়েছে ক্রাক: জিতেগা তো জিয়েগা। এই ছবির অ্যাকশন ইতোমধ্যেই মন কেড়েছে। ক্রাক: জিতেগা তো জিয়েগা-এর সাফল্যের জন্য বিদ্যুৎ জাম্মওয়াল তাঁর ভক্তদের কাছ থেকে অফুরন্ত ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন।

এর আগেও বেশ কয়েকবার বিদ্যুৎ কলকাতায় এসেছেন। কলকাতার সঙ্গে তাঁর যোগ বহু পুরনো। অভিনেতার বাবা আর্মিতে ছিলেন আর কলকাতাতেই ছিল অভিনেতার বাবার পোস্টিং। কলকাতার কেন্দ্রীয় বিদ্যালয়েই পড়াশোনা করেছেন বলে জানিয়েছিলেন বিদ্যুৎ জাম্মওয়াল। গত বছর কলকাতায় এসে কালীঘাটের মন্দিরে পুজো দিয়েছিলেন বিদ্যুৎ। এবার অবশ্য কলকাতার রাস্তা থেকে মিষ্টি কিনে খেলেন, ট্যাক্সিও চালালেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.