Sidhu Moosewala’s Mother Pregnancy: সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের ক্ষত এখনও দগদগে, তারই মাঝে অন্তঃসত্ত্বা গায়কের মা...

Sidhu Moosewala’s Mother Pregnancy: ২০২২ সালে প্রয়াত হন পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা। নৃশংসভাবে হত্যা করা হয়েছিল সিধুকে। ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছিল বাবা-মা। ছেলের হারানোর দুঃখ ঘোচাতে বড় পদক্ষেপ নিলেন গায়কের বাবা-মা।

Updated By: Feb 27, 2024, 02:33 PM IST
Sidhu Moosewala’s Mother Pregnancy: সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের ক্ষত এখনও দগদগে, তারই মাঝে অন্তঃসত্ত্বা গায়কের মা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ সালে প্রয়াত হন পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা(Sidhu Moosewala)। নৃশংসভাবে হত্যা করা হয়েছিল সিধুকে। ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছিল বাবা-মা। ছেলের হারানোর দুঃখ ঘোচাতে বড় পদক্ষেপ নিলেন গায়কের বাবা-মা। জানা যাচ্ছে, ফের অন্তঃসত্ত্বা গায়কের মা। এই খবর পারিবারিক সূত্রে নিশ্চিত করা হয়েছে। 

সিধু মুসেওয়ালা ছিলেন তাঁর বাবা-মায়ের একমাত্র ছেলে। গায়কের মা, চরণ কৌর-এর বয়স ৫৮ এবং বাবার বয়স ৬০। গর্ভবতী হওয়ার খবর নিয়ে গায়কের বাবা-মায়ের মধ্যে কেউই মুখ খোলেননি। 

আরও পড়ুন: Anupam Roy Wedding: তৃতীয়বার বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন অনুপম রায়! চেনেন তাঁর প্রথম স্ত্রীকে?

সিধু মুসেয়ালা ২০২২ সালে মানসা থেকে কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়ান। পঞ্জাবে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন। তবে সেখানে তিনি হেরে যান। সেই বছরের ২৯ মে নৃশংসভাবে তাঁকে খুন করা হয়। তাঁকে দিনে দুপুরে প্রকাশ্যে গুলি করে দুষ্কৃতীরা। তাঁর উপর প্রায় ৩০ রাউন্ড গুলি চালানো হয়েছিল। মৃত্যুর কারণ হিসেবে উঠে আসে আন্তঃদলীয় শত্রুতা। এই খুনের ঘটনায় মাস্টারমাইন্ড গ্য়াংস্টার লরেন্স বিষ্ণোই। 

২০২২ সালে ১ জুন তিহার জেলে বন্দি থাকা কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই নিজের স্বীকার করেছিলেন। তিনি বলেছিলেন তাঁর নির্দেশেই এই খুন করা হয়। ঘটনার দিন সিধু একটি জিপ গাড়িতে ছিলেন। দিনদুপুরে প্রকাশ্য তাঁকে খুন করা হয়।

আরও পড়ুন: Biswanath Basu: 'প্রস্রাব চেটে পরিষ্কার করে দে', বিশ্বনাথের ছেলেকে হেনস্থা প্রতিবেশীর! থানায় অভিনেতা...

তরুণ প্রজন্মের মধ্য়ে জনপ্রিয় সিধু মুসেওয়ালার র‍্যাপ এবং গান। ২০১৭ সালে 'জি ওয়াগন' দিয়ে সঙ্গীত শিল্পে প্রবেশ করেন। জনপ্রিয় অ্যালবামের একটি সিরিজের মাধ্যমে দ্রুত খ্যাতি অর্জন করেন। এছাড়াও তাঁর হিট গানের মধ্যে উল্লেখযোগ্য হল 'লিজেন্ড', 'সো হাই' এবং 'দ্য লাস্ট রাইড'।

১৯৯৩ সালের ১১ জুন পঞ্জাবে জন্মে ছিলেন শুভদীপ সিং সিধু। খ্যাতি অর্জনের পর তাঁর নাম হয় সিধু মুসেওয়ালা। মৃ্ত্যুর আগে তাঁর শেষ হিট গান ছিল 'স্কেপগোট'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.