নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর প্রথম পক্ষের মেয়ে পলক তিওয়ারিকে অশ্লীল ছবি দেখাতেন। সত মেয়ের গায়ে হাতও তুলেছেন। সম্প্রতি দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে এমনই অভিযোগ করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। শ্বেতা অভিযোগ দায়ের করার পর পুলিস অভিনবকে ডেকে টানা কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাগাবাদ করে। শুধু তাই নয়, অভিনব কোহলির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগও দায়ের করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মেয়েকে দেখলেই অশ্লীল মন্তব্য করতেন সত বাবা, অভিযোগ পলকের
শ্বেতা তিওয়ারির অভিযোগের পর বৃহস্পতিবার মুক্তি পান অভিনব কোহলি। শ্বেতা এবং পলকের উপর গার্হস্থ্য হিংসার অভিযোগ নিয়ে অভিনবকে প্রশ্ন করা হলে তিনি সরাসরি উত্তর দেন।


আরও পড়ুন : জন্মভূমির উপর ভালবাসা নেই, আদনান সামিকে অপমান পাকিস্তানিদের
অভিনব বলেন, প্রত্যেকটি ঘটনার দুটো দিক রয়েছে। এক্ষেত্রেও তাই। ক্রমশ বিষয়টি প্রত্যেকের সামনে আসবে বলেও স্পষ্ট জানান অভিনব। অর্থাত শ্বেতা এবং পলকের উপর অত্যাচারের অভিযোগ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করতে চাননি অভিনব কোহলি।
এদিকে শ্বেতা তিওয়ারি অভিনবের কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চাইছেন। কিন্তু অভিনব দিতে চাইছেন না। শ্বেতা, অভিনবের ছেলে রেয়ানশ যাতে বাবা-মা দু'জনের দেখভালেই বড় হয়, সেই কারণেই বিবাহ বিচ্ছেদের মামলায় তাঁর ছেলে রাজি হচ্ছেন না বলে দাবি করেন শ্বেতার শাশুড়ি। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে শোনা যায়নি শ্বেতা তিওয়ারিকে।