নিজস্ব প্রতিবেদন : অসুস্থ অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। জানা যাচ্ছে, মঙ্গলবার রাত থেকে হঠাৎই শ্বাসকষ্ট জনিত সমস্যা শুরু হয় সন্তু মুখোপাধ্যায়ের। সঙ্গে সঙ্গে তাঁর পরিবারের লোকজন তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন। সেসময় তাঁর সঙ্গে ছিলেন তাঁর অভিনেত্রী মেয়ে স্বস্তিকা মুখোপাধ্যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, এই মুহূর্তে অভিনেতা ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর সঙ্গে রয়েছে তাঁর দুই মেয়ে স্বস্তিকা ও অজপা মুখোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর, দীর্ঘদিন ধরে সুগারের সমস্যা রয়েছে অভিনেতার। তাঁর রক্তে হিমোগ্লোবিনের মাত্রাও কম রয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল, তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন বলে জানা যাচ্ছে। 


আরও পড়ুন-ভ্যালেন্টাইন'স ডেতে হইচই-এ আসছে পাঁচফোড়ন ২, আফটারনুন অডিশনে থাকছেন স্বস্তিকা



আরও পড়ুন-মিস শেফালি বলতেন আমার বায়োপিকে তোকেই মানাবে: ঋতুপর্ণা


প্রসঙ্গত, ১৯৭৫ সাল থেকে সংসার, সীমান্তে, রাজা, হারমোনিয়াম, প্রতিমা, দেবদাস, শেষ বিচার, স্বামী স্ত্রী, ন্যায় অন্যায়, মালঞ্চ, হেমন্তের পাখি, অগ্নিপথ, সপ্তসুর সহ বহু বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন সন্তু মুখোপাধ্যায়। বাংলা ছবির জগতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ। বর্তমানে বহু বাংলা ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করে চলেছেন তিনি।