জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'চ্য়ালেঞ্জ ২' থেকেই সকলের মনে জায়গা করে নিয়েছিল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি 'হইচই আনলিমিটেড' বা একাধিক ধারাবাহিকেও নিজের দক্ষতা দেখিয়েছেন তিনি। তবে এবার তাঁর ভক্তদের জন্য খারাপ খবর এল, গুরুতর অসুস্থ এই বঙ্গ সুন্দরী। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি জনপ্রিয় এই নায়িকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Dev: ৬টার আগেই বিজয় মিছিলে দেব, ১ লাখ ভোটে জেতার দাবি হিরণের...
সাম্প্রতিক সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ পূজা। তবে হঠাত্ করেই সোশ্যাল মিডিয়ায় তাঁর পাত্তা না পেয়ে বেশ চিন্তায় ছিলেন তাঁর অনুগামীরা। খোঁজ নিয়ে জানা জানতে পারা যায়, একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন তিনি, ভর্তি রয়েছেন হাসপাতালে। এক সমবাদ মাধ্যম-কে পূজা জানান, বেশ কিছুদিন ধরেই ভাইরাল জ্বরে আক্রান্ত তিনি। অভিনেত্রীর কথায়, ‘শুরুতে খুব ক্লান্তিভাব লাগছিল, ভেবেছিলাম কেটে যাবে। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয়। জ্বর কমছিল না, প্রচণ্ড শারীরিক দুর্বলতা ছিল তাই শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি করতে হয়। জ্বরের পাশপাশি গলায় সংক্রমণ রয়েছে,  আমি ভালোভাবে কথা বলতে পারছি না। কোনওরকম খাবারও খেতে পারছি না, স্যালাইন চলছে’। 


আরও পড়ুন: Cannes Film Festival: বিরল নজির, ইতিহাসে প্রথমবার কানে গ্র্যাঁ পি জয় ভারতের 'অল উই ইমাজিন অ্যাজ লাইট'
অভিনেত্রী আরও জানান, এই মুহূর্তে স্বামী কুণাল তাঁর পাশে রয়েছেন। তবে কুণালের বাইরে আর কেউ তাঁর যত্ন করার মতো। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা। সেরে উঠতে আরও বেশকিছুটা সময় লাগবে, জানিয়েছেন অভিনেত্রী। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)