নিজস্ব প্রতিবেদন : 'ভরত'-এ সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। আলি আব্বাস জাফরের এই সিনেমায় সলমন খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি তাঁর সঙ্গে রয়েছেন দিশা পাটানি। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত টেলিভিশনের এই জনপ্রিয় মুখ। বুঝতেই পারছেন, সুনীল গ্রোভারের কথাই বলা হচ্ছে। এবার সেই সুনীল গ্রোভারকে আবার একটি মেগাতে দেখা যাবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ের পর চোখ ঝলসানো রূপে দীপিকা, রণবীরের হাত ধরে নববধূ উড়ে গেলেন বেঙ্গালুরু
জানা যাচ্ছে, খুব শিগগিরই টেলিভিশনের পর্দায় আসছে 'কানপুরওয়ালে খুরানাস'। আর এই ধারাবাহিকে দেখা অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে সলমন খানের সহঅভিনেতাকে। এই ধারাবাহিকে সুনীল গ্রোভারের সঙ্গে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আদা খান। 



আরও পড়ুন : সে কি, আচমকা ভারত-পাকিস্তান সীমান্তে চলে গেলেন সলমন খান!
সম্প্রতি 'নাগিন' থেকে বিদায় নিয়েছেন আদা খান। 'বিষ ইয়া অমৃত : সিতারা' নামে আরও একটি ধারাবাহিক নিয়ে শিগগিরই টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছেন সুন্দরী আদা। আর এরপরই তাঁকে ফের দেখা যাবে 'কানপুরওয়ালে খুরানাস'-এ। এ ধারাবাহিকে সুনীল গ্রোভারের স্ত্রী হিসেবে আদা দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারেন, সেটাই দেখার। তবে এই প্রথম 'কমেডি'-তে হাত পাকাচ্ছেন আদা খান, এমন নয়। এর আগেও তাঁকে কমেডি শো-এ অংশ নিতে দেখা গিয়েছে।


আরও পড়ুন : দীপিকার গলায় হিরের দ্যুতি, রণবীর-ঘরণীর মঙ্গলসূত্রের দাম জানেন
শুধু আদা এবং সুনীল গ্রোভারেই সীমাবদ্ধ নেই 'কানপুরওয়ালে খুরানাস'। এই সিরিয়ালে দেখা যাবে অভিনেতা কুণাল খেমুকেও। বড় পর্দার বাইরে সোহা আলি খানের স্বামী কুণাল খেমুকে এই প্রথম দেখা যাবে টেলিভিশনের পর্দায়। যা নিয়ে কুণাল নিজেও উত্তেজিত। তিনি বলেন, মেগা সিরিয়ালে অভিনয় নিয়ে বেশ উত্তেজিত লাগছে। আবার চিন্তাও হচ্ছে। বড় পর্দার বাইরে এই প্রথম অন্য কোনও জগতে আসছেন। তাই মনে মনে একটু ভয় রয়েছে বলেও অকপট  কুণাল। প্রসঙ্গত, এই সিরিয়ালে সুনীল গ্রোভারের শ্যালকের ভূমিকায় দেখা যাবে কুণাল খেমুকে। অদা, সুনীল, কুণালের পাশাপাশি 'কানপুরওয়ালে খুরানাস'-এ দেখা যাবে আলি অজগর এবং উপাসনা সিং-কেও।