সে কি, আচমকা ভারত-পাকিস্তান সীমান্তে চলে গেলেন সলমন খান!

ক্যাটরিনাও রয়েছেন সঙ্গে 

Updated By: Nov 16, 2018, 01:00 PM IST
সে কি, আচমকা ভারত-পাকিস্তান সীমান্তে চলে গেলেন সলমন খান!

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেল সলমন খানের পরবর্তী সিনেমা 'ভরত'-এর 'ফার্স্ট লুক'। যেখানে সলমন খান এবং ক্যাটরিনা কাইফকে একসঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ইন্দো-পাক সীমান্তের ওয়াঘায় দেখা যায় বলিউডের এই দুই তারকাকে। যেখানে সলমন খান খান-কে নীল রঙের ব্লেজার পরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অন্যদিকে ক্যাটরিনা কাইফের পরনে দেখা যায় মেরুন রঙের একটি শাড়ি। ভারত-পাকিস্তান সীমান্তে দাঁড়িয়ে সলমন খানে এবং ক্যাটরিনা কাইফের এই ছবি কিন্তু ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন : রণবীর কাপুর এখন অতীত, ঝগড়া ভুলে দীপিকাকে শুভেচ্ছা ক্যাটরিনার
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে 'ভরত'-এর প্রথম 'লুক' শেয়ার করেন সলমন খান। এরপর পরিচালক আলি আব্বাস জাফরও সিনেমার এই পোস্টার শেয়ার করেন। যেখানে সলমন খান, বিয়িং সলমন, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি এবং সুনীল গ্রোভারকেও ট্যাগ করেন তিনি। দেখুন সেই ছবি...

 

আলি আব্বাস জাফরের এই সিনেমায় সলমন খানের বিপরীতে প্রথমে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু, শুটিং শুরু হওয়ার আগে মাঝপথে আচমকাই 'ভরত' থেকে সরে যান প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক দাবি করেন, মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি 'ভরত' থেকে সরে গিয়েছেন পিগি। কিন্তু, বলিউড অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায় অন্য খবর। পিগির ঘনিষ্ঠ মহল সুত্রে জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপড়েনের জেরেই নাকি সলমন খানের সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও সলমন খান-কে এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

আরও পড়ুন : ফের ভাইরাল শাহরুখ-কন্যা সুহানার ছবি

'ভরত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে তাঁর জায়গায় নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। ওই সময় 'জিরো'-র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু 'জিরো'-র শুটিং শেষ হওয়ার পর পরই সলমন খানের সঙ্গে 'ভরত'-এর শুটিং শুরু করে দেন ক্যাটরিনা কাইফ।

.