নিজস্ব প্রতিবেদন: আগামী পয়লা সেপ্টেম্বর অবধি এনসিবির হেফাজতেই থাকছেন অভিনেতা আরমান কোহলি(Armaan Kohli)। শনিবারই তাঁর বাড়ি থেকে মাদকদ্রব্য আটক করে তাঁকে গ্রেফতার করে এনসিবি। তবে শুধু আরমান নয়, এনসিবির ধারণা ছিল এই চক্র অনেকটাই বড়। তাঁদের সেই অনুমান এবার সঠিক প্রমাণিত হল। আরমান কোহলিকে জেরা করার পর মঙ্গলবার মুম্বইয়ের আরও পাঁচটি জায়গায় তল্লাশি চালায় এনসিবির অফিসাররা।  জুহু থেকে গ্রেফতার করা হয় দুই ড্রাগপাচারকারীকে। তাঁদের মধ্যে একজন বিদেশি এবং অপরজন মুম্বইয়ে এক অভিজাত রেস্তরাঁর মালিক। মঙ্গলবারই তাদের কোর্টে তুলবে এনসিবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ইস্তানবুলের রাস্তায় একইসঙ্গে প্রাক্তন ও বর্তমান বান্ধবীর সঙ্গে Salman Khan


শনিবার মুম্বইয়ে অভিনেতা আরমান কোহলির (Armaan Kohli) বাড়িতে অভিযান চালায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর(Narcotics Control Bureau) অফিসাররা। বাড়িতে মাদকদ্রব্য মজুত রাখার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। দীর্ঘ সময় তল্লাসির পর তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয় মাদকদ্রব্য। এরপরই বাড়ি থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় এনসিবির অফিসে। সেখানেই দীর্ঘ ১২ ঘন্টা জেরা করার পর গ্রেফতার করা হয় অভিনেতাকে। শুক্রবার অভিনেতা গৌরব দীক্ষিতকে গ্রেফতার করেছিল সেন্ট্রাল অ্যান্টি ড্রাগ এজেন্সি। তারপরেই আরমানের বাড়িতে অভিযান চালায় এনসিবি। এনসিবির তরফ থেকে জানানো হয়েছিল যে, জেরার সময় আরমানের কথায় অসংঙ্গতি পাওয়ার কারণেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)