ইস্তানবুলের রাস্তায় একইসঙ্গে প্রাক্তন ও বর্তমান বান্ধবীর সঙ্গে Salman Khan

রোমানিয়া থেকে ইস্তানবুল এলেন সলমনের বান্ধবী লুলিয়া ভন্তুর

Updated By: Aug 31, 2021, 11:03 AM IST
ইস্তানবুলের রাস্তায় একইসঙ্গে প্রাক্তন ও বর্তমান বান্ধবীর সঙ্গে Salman Khan

নিজস্ব প্রতিবেদন: রাশিয়া থেকে তুরস্কের পথে সলমন খান(Salman Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। প্রাক্তন বান্ধবীর সঙ্গে এতদিনের বিদেশ সফরে কি অস্বস্তিতে পড়েছেন সলমনের বর্তমান বান্ধবী লুলিয়া ভন্তুর (Lulia Vantur)! ইনস্টাগ্রামে লুলিয়ার পোস্ট দেখে কিছুটা সেরকমই অনুমান করছেন নেটিজেনরা। না হলে হঠাৎ রোমানিয়া থেকে ইস্তানবুল চলে গেলেন কেন লুলিয়া, প্রশ্ন নেটিজেনদের। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iulia Vantur (@vanturiulia)

আরও পড়ুন: সন্তানদের সঙ্গে নিয়ে Raj-এর বাড়ি ছাড়ছেন Shilpa!

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে চলছিল টাইগার থ্রিয়ের শ্যুটিং। পাঁচদিনের শ্যুটিং ইতিমধ্যেই শেষ। বেশ কিছুদিন ধরেই রাশিয়ার রাস্তায় দেখা মিলেছে সলমন ও ক্যাটরিনার। তাঁদের সেই ছবিতে সরগরম নেটদুনিয়া। বিদেশের মাটিতে কোন ফ্যানকেই নাকি খালি হাতে ফেরাচ্ছেন না সলমন। ছবিতে তাঁর লুকও ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। রাশিয়ার পর এবার ইস্তানবুলে শুরু হবে ছবির শ্যুটিং। ক্যাটরিনাকে সঙ্গে নিয়েই ইস্তানবুল যাচ্ছেন সলমন। ক্যাটরিনার সঙ্গে তাঁর প্রেম একসময় বিটাউনের অন্যতম চর্চিত বিষয় ছিল। সলমনের ঘনিষ্ট মহল থেকে জানা যায়, ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপের পর লুলিয়ার সঙ্গে সম্পর্কে আছেন। এবার কি তাহলে প্রাক্তন ও বর্তমান বান্ধবীর সঙ্গে একই ফ্রেমে কি ধরা দেবেন ভাইজান! সেদিকেই তাকিয়ে নেটদুনিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.