নিজস্ব প্রতিবেদন: কখনও তনুশ্রী দত্ত আবার কখনও দিব্যা কোটেইন। (Bollywood) বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার গণেশ আচার্যর বিরুদ্ধে একের পর এক অভিযোগে সরব হচ্ছেন রূপোলি জগতের সঙ্গে যুক্ত মহিলারা। দিব্যার পর গণেশ আচার্যর বিরুদ্ধে সরব হলেন আরও এক মহিলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'মাত্র ১০ মিনিট পরে দেখান', প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে সুর চড়ালেন হিনা খান
একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে গণেশ আচার্যর বিরুদ্ধে ফুঁসে ওঠেন এক মহিলা। তিনি দাবি করেন, বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফার তাঁর যৌন হেনস্থা করেছেন। ৯-এর দশকে তিনি গণেশ আচার্যর কাছে নাচ শিখতে শুরু করেন। ওই সময় গণেশ আচার্যর অন্ধেরির ক্লাসে গিয়ে প্রশিক্ষণ নিতেন তিনি। আচমকাই একদিন গণেশ আচার্য তাঁকে সান্তাক্রুজে আমন্ত্রণ জানান। সান্তাক্রুজের ক্লাসে ওই মহিলাকে প্রশিক্ষণ দেওয়া হবে বলে গণেশ আচার্য তাঁকে জানান বলে দাবি করেন ওই মহিলা।


আরও পড়ুন : জোর করে অশ্লীল ভিডিয়ো দেখাতেন, মহিলা সহকর্মীর অভিযোগে পালটা মুখ খুললেন গণেশ আচার্য
আচার্যর কথা মতো তাঁর গাড়ির চালক দিলীপ ওই মহিলাকে সান্তাক্রুজে তুলে নিয়ে যান। সান্তাক্রুজের ক্লাসে না নিয়ে গিয়ে ওই সময় দিলীপ তাঁকে একটি হোটেলে নিয়ে যান। সেখানে পৌঁছলে সেদিন অন্য কাউকে দেখতে পাননি ওই মহিলা। গণেশ আচার্য তাঁকে জানান, দিলীপ ক্লাসের জন্য প্রয়োজনীয় সাউন্ড সিস্টেম নিয়ে আসতে গিয়েছেন।
এরপর আচমকাই গণেশজি ওই মহিলাকে ঘরে ডেকে নিয়ে তাঁর কাধে এবং থুতনিতে চুম্বন করতে শুরু করেন। শুধু তাই নয়, এরপর ওই মহিলাকে হ্যাঁচকা টান দিয়ে বিছানায় ফেলে দেন। বিছানায় ফেলে দিয়ে এরপর (Ganesh Acharya) গণেশ আচার্য অশ্লীলভাবে ওই মহিলার সারা শরীরে হাত ঘোরাতে শুরু করেন। বার বার বাধা দেওয়া সত্ত্বেও গণেশজি কোনও বারণ শোনেননি। কোনওক্রমে তিনি ওইদিন ঋতুস্বাবের কথা বলে ওই কোরিওগ্রাফারের (Sexually Abused) হাত থেকে রক্ষা পান বলে দাবি ওই মহিলার। ঋতুস্বাবের কথা শুনে গণেশ আচার্য রেগে যান এবং বলতে শুরু করেন, 'ক্যা ইয়ার মুড খারাব কর দিয়া'।


আরও পড়ুন : পর্ন ভিডিয়ো দেখতে বাধ্য করতেন কোরিওগ্রাফার গণেশ আচার্য, বিস্ফোরক অভিযোগ মহিলা সহকর্মীর
এতদিন পর্যন্ত সাহাস পাননি গণেশ আচার্যর বিরুদ্ধে মুখ খুলতে। কিন্তু এবার সময় এসেছে, গণশজির মুখোশ খুলে দেওয়ার বলেও জোরদার সওয়াল করতে শুরু করেন অভিযোগকারীনি।
প্রসঙ্গত, হর্ন ওকে প্লিজ-এর সেটে নানা পাটেকরের সঙ্গে তাঁকে হেনস্থা করেন গণেশ আচার্যও। এমন অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। যদিও তনুশ্রীর দাবি মতো নানা পাটেকরকে নিয়ে শোরগোল শুরু হলেও, এতদিন পর্যন্ত লাইম লাইটের বাইরেই ছিলেন বলিউডের জনপ্রিয় মাস্টারজি।