নিজস্ব প্রতিবেদন: তিনি কোনও তারকা নন, তবে তারকা পত্নী হওয়ার দৌলতে সংবাদমাধ্যমের লাইম-লাইটেই থাকেন। মাঝে মধ্যেই ধরা পড়েন পাপারাৎজির ক্যামেরায়, কখনও হাবি শাহিদ কাপুরের সঙ্গে, কখনও বা দুই সন্তান মিশা ও জৈন কাপুরকে নিয়ে। কখনও আবার জিম থেকে বের হওয়ার সময়। সম্প্রতি এজলেস ক্লিনিক থেকে বের হওয়ার সময় পাপারাৎজির ক্যামেরা সামনে ধরা পড়লেন মীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মীরা অভিনয় জগতে পা না রাখলেও বেশকিছু প্রসাধনী ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যায় মীরা রাজপুতকে। এমনকি মীরা রাজপুতের অ্যান্টি এডিং ক্রিমের বিজ্ঞাপন করা নিয়েও একসময় বেশ চর্চা শুরু হয়েছিল। এই বিজ্ঞাপনের জন্য সমালোচিত হতেও হয়েছিল মীরাকে। অনেকেই প্রশ্ন তুলেছিলেন ২৩ বছর বয়সেই অ্যান্টি এজিং ক্রিমের প্রয়োজন হচ্ছে মীরার? শুক্রবারই মুম্বইয়ের একটি এজলেস ক্লিনিক থেকে বের হতে দেখা যায় মীরাকে। সেসময় মীরার পরনে ছিল টর্ন জিন্স, ও হালকা হলুদ রঙের টি-শার্ট। মাথার চুল ছিল পনি টেল করে বাঁধা। তাঁর হাতে ছিল একটি গোলাপি রঙের ব্যাগ।


আরও পড়ুন- নকল আংটি দিয়েই ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক!




আরও পড়ুন-আরও কাছাকাছি এলেন অগ্নিদেব ও সুদীপা, অগ্নিদেব-সুদীপার ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে 


এই ছবি দেখে অনেকেরই প্রশ্ন বয়স কমাতেই এজলেস ক্লিনিকে হাজির হয়েছেন শাহিদ পত্নী? নেটিজেনদের প্রশ্ন তবে কি মীরা সিনেমার জগতে পা রাখতে চলেছেন? যদিও তাঁদের এসব প্রশ্নের উত্তর এখনও মেলেনি।