Ram Setu, Akshay Kumar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বিতর্ক রয়েছেই, তারই মাঝে ২৫ অক্টোবর মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের 'রাম সেতু'। সম্প্রতি, সামনে এসেছে ছবির মূল গান 'জয় শ্রীরাম'। টাইটেল ট্র্যাক মুক্তির দিন স্বাভাবিকভাবেই উপস্থিত ছিলেন আক্কি। তবে শুধু উপস্থিতিই নয়, ব্যাকগ্রাউন্ড মিউজিকের সঙ্গে অক্ষয় 'জয় শ্রীরাম' গাইলেনও। তবে সবাইকে চমকে দিল 'জয় শ্রীরাম' গান মুক্তির দিন জুতো খুলে আক্কির মঞ্চে ওঠা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'রাম সেতু'র টাইটেল ট্র্যাক 'জয় শ্রীরাম' মুক্তির সময়কালীন অক্ষয়ের যে ভিডিয়োটি সামনে এসেছে তাতে জুতো খুলে মঞ্চে উঠে গানের সঙ্গে আক্কিকে নাচতেও দেখা গিয়েছে। পাপারাৎজির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে সেই ভিডিয়ো। সুপারস্টারের এমন শ্রদ্ধাজ্ঞাপনে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়ার অনেকেই।  আবার কারোর দাবি, ছবি বয়কটের ডাক এড়াতে বুদ্ধিমত্তার সঙ্গে এমন পদক্ষেপ করেছেন আক্কি! আবার কেউ মজা করে প্রশ্ন তুলছেন ছবি দেখতে গিয়েও এটা করবেন নাকি? সেখানে কি জুতো রাখার লকার থাকবে?


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা




ছবির টাইটেল ট্র্যাক নিজের ইনস্টা হ্যান্ডেলেও শেয়ার করেছেন আক্কি। লিখেছেন, 'রাম সেতু-র টাইটেল ট্র্যাক এসে গেছে, গানটিকে ভালোবাসায় ভরিয়ে দিন। অনেকেই এধরনের কথা দিয়ে তৈরি একটি টাইটেল ট্র্যাক চেয়েছিলেন। তাই আপনাদের সকলের জন্য এটা 'দিওয়ালি'র উপহার হিসাবে রইল। সবাই গানটি গান আর জয় শ্রীরাম জপ করুন। এটা ব্যবহার করে ভিডিয়ো বানাতে পারেন, আমায় সেটা পাঠালে আমি শেয়ার করব।'


আরও পড়ুন-১২ বছরের কিশোরীর সঙ্গে ৪৫-এর মিকার উদ্দাম রোম্যান্স, নিন্দায় নেটপাড়া



প্রসঙ্গত, ২০০৭-এ তৎকালীন সরকার দেশের শীর্ষ আদালতের কাছে 'রাম সেতু' ভাঙার জন্য সুপ্রিম কোর্টে আবেদন করে। তারপরই শুরু হয় লড়াই। রামসেতু ভেঙে ফেলার সেই আবেদনকে চ্যালেঞ্জ করে পালটা মামলা হয়। ৩১ অগাস্ট, ২০০৭, সুপ্রিম কোর্ট রাম সেতু ভেঙে ফেলার বা সেটার কোনও ক্ষতি করার যে কোনও পরিকল্পনার উপর স্থগিতাদেশ দেয়। সেই বিষয়কে প্রেক্ষাপট করেই তৈরি হয়েছে 'রাম সেতু' ছবিটি। যেটির পরিচালনা করেছেন' অভিষেক শর্মা।


'রাম সেতু' হল তামিলনাড়ু দক্ষিণ-পূর্ণ উপকূলে অবস্থিত পামবন দ্বীপ। যেটা রামেশ্বরম দ্বীপ নামেও পরিচিত। এটি শ্রীলঙ্কার উত্তর-পশ্চিমের মান্নার পর্যন্ত বিস্তৃত একটি চুনাপাথরের শৃঙ্খল। রামায়ণ অনুসারে লঙ্কা থেকে সীতাকে উদ্ধারের জন্য রামের এই যাত্রাপথ বানিয়েছিল বানর সেনা। যদিও এনিয়ে বহু মত পার্থক্য রয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)