Alia Bhatt & Ranbir Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সেজে উঠেছে কাপুর বাড়ি, সেখানে এখন উৎসবের আমেজ। কাপুরদের ছোট্ট রাজকন্যাকে নিয়ে বাড়ি ফিরছেন 'রণলিয়া'। পাশে আলিয়া, কোলে সদ্যোজাত মেয়ে, বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে বের হয়ে সোজা 'বাস্তু'র উদ্দেশ্যে রওনা দিলেন রণবীর কাপুর। একটি বার ছোট্ট 'পরী'র দেখা পেতে তখন তাঁদের গাড়ি লক্ষ্য করে ছোটাছুটি করছে পাপারাৎজি। মুখ না দেখা না গেলেও দূর থেকে দেখা গেল কাপড়ে মোড়া শিশুটিকে। বাবার কোলে সে তখন নিশ্চিন্তে ঘুমোচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন কালো শার্টে দেখা গেল আলিয়া ভাটকে। সদ্য মা হয়েছেন তিনি। চোখে মুখে তাঁর ক্লান্তির ছাপ। অন্যদিকে, রণবীরকে দেখা গেল ধূসর রঙের সোয়েট শার্টে। পাপারাৎজির ক্যামেরা ঝলসে উঠতেই মেয়েকে ক্যামেরার ফ্ল্যাশ থেকে আড়াল করতে ব্যস্ত হয়ে পড়লেন তিনি। মেয়েকে বুকে আঁকড়ে ধরলেন। আরও একটি গাড়িতে নীতু কাপুরও ছিলেন, তিনিও তাঁদের সঙ্গে একই সময়ে 'বাস্তু'তে পৌঁছোন।





গত ৬ নভেম্বর এইচ এন রিলায়েন্স হাসাপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। ওইদিন সকালে তড়িঘড়ি আলিয়াকে নিয়ে হাসপাতালে পৌঁছেছিলেন রণবীর। প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিলে রণবীর কাপুরের সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাতপাকে বাঁধা পড়েন আলিয়া ভাট। এরপর গত জুন মাসে মা হওয়ার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন আলিয়া। সেসময় আলিয়া ছিলেন লন্ডনে, প্রথম হলিউড ছবি 'হার্ট অফ স্টোন'-এর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেখান থেকেই মা হতে চলার খবর সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী। আর তার ঠিক পাঁচ মাস পর আলিয়া-রণবীরের বাড়িতে এল তাঁদের প্রথম সন্তান। তবে শুধু কাপুর বাড়িই নয়, আলিয়ার নতুন মাতৃত্বে খুশির হাওয়া ভাট পরিবারেও। দাদু হওয়ার পর এই খুশিকে নতুন সূর্যোদয়ের সঙ্গে তুলনা করেছিলেন মহেশ ভাট।