জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি এক পোস্টের মাধ্যমে অমিতাভ বচ্চন জানিয়েছেন যে তিনি একটি হাতের অস্ত্রোপচার করিয়েছেন। বিগ বি তাঁর সাম্প্রতিক ব্লগ পোস্টে এই বিষয়ে বিস্তারিত শেয়ার করেছেন। সুপারস্টার প্রকাশ করেছেন যে তিনি অক্ষয় কুমারের সঙ্গে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (আইএসপিএল) লঞ্চের আগে একটি শুটিং করছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Debashis Roy: ‘অপরাজিতর পর কোনও কাজ পাচ্ছিলাম না, পারিয়া আমার কাছে অক্সিজেন’ বিস্ফোরক দেবাশিস


সেই শুটেরই বেশ কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন বিগ বি। অমিতাভ প্রকাশ করেছেন, শটের মধ্যেই তিনি এবং অক্ষয় কুমার তাঁর হাতের অস্ত্রোপচার নিয়ে আলোচনা করেছিলেন। সেই মুহূর্তেরও একটি ছবি দেখতে পাওয়া গেছে পোস্টে। বিগ বিকে ফটোতে একটি কব্জি ব্যান্ড পড়ে দেখা গেলেও, অভিনেতা তাঁর হাতের অস্ত্রোপচারের বিশদ বিবরণ দেননি।



সামনে আসা ছবিতে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার এবং সুর্য্য, তিন অভিনেতাকেই কালো পোশাকে দেখা যাচ্ছে। এই ছবিতে তিন জনকেই বেশ সুন্দর দেখাচ্ছে। কালো জ্যাকেটের সাথে নীল জিন্সে অক্ষয় কুমার, অন্য দিকে বিগ বি একটি প্রিন্টেড কালো জ্যাকেটে সেজেছেন। সূর্যকে সম্পূর্ণ কালো পোশাকে খুব সুদর্শন দেখাচ্ছে।


আরও পড়ুন: Bubly: বাংলাদেশ ছেড়ে এবার টলিউডে বুবলী, সঙ্গে কৌশিক গঙ্গোপাধ্যায়...


অমিতাভ বচ্চন ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের একটি দলের মালিক। গত মাসেই জানা যায় তিনি মুম্বই দলের মালিক হয়েছেন। পিটিআই-এর মতে, আইএসপিএল হল ভারতের প্রথম টেনিস বল টি টেন ক্রিকেট টুর্নামেন্ট যা একটি স্টেডিয়ামের ভিতরে খেলা হবে। উদ্বোধনী অনুষ্ঠান ২ মার্চ থেকে ৯ মার্চ মুম্বাইতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।


অন্যান্য দলের মালিকদের মধ্যে রয়েছে সাইফ আলি খান, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, সুর্য্য এবং রাম চরণ।



দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)