Amitabh Bachchan, Srijit Mukherji, Chanchal Chowdhury, Mrinal Sen Biopic, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার সকাল সকাল সুখবর পেলেন সৃজিত মুখোপাধ্যায়। কারণ এদিন সকালেই তাঁর আগামী ছবি ‘পদাতিক’-এর পোস্টার শেয়ার করেন স্বয়ং অমিতাভ বচ্চন। পোস্টার শেয়ার করে সৃজিতকে শুভেচ্ছা জানান বিগ বি। তিনি লিখেছেন, অনেক শুভেচ্ছা। সঙ্গে তিনটি হ্যাশট্যাগ পদাতিক, চঞ্চল চৌধুরী ও সৃজিত মুখোপাধ্যায়। অমিতাভের শুভেচ্ছায় আপ্লুত সৃজিত লিখেছেন, ‘ধন্যবাদ স্যর, এটা আমাদের কাছে অনেক।’ কিছুদিন আগেই মৃণাল সেন শতবর্ষে নিজের আগামী ছবির ঘোষণা করেন সৃজিত মুখোপাধ্যায়। কিংবদন্তি মৃণাল সেনের বায়োপিক তৈরি করছেন পরিচালক। ছবিতে মৃণাল সেনের চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী ও তাঁর স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করবেন মনামী ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Golden Globe Awards 2023: যুদ্ধের দিনগুলিতে গান? ইউক্রেনীয় প্রেসিডেন্ট জেলেনস্কির প্রাসাদের সামনে RRR-এর 'নাটু নাটু'র শ্যুট...


এই ছবি প্রযোজনা করবে ফিরদৌসুল হাসানের ফ্রেন্ডস কমিউনিকেশন। যিনি 'অপরাজিত' ছবির প্রযোজনা করেছিলেন। ২০১৮-র ৩০ ডিসেম্বর এই দুনিয়া ছেড়ে বিদায় নেন কিংবদন্তি পরিচালক মৃণাল সেন। ২০২২-এর ৩০ ডিসেম্বর তাঁর মৃত্যু বার্ষিকীতেই মৃণাল সেনের বায়োপিকের কথা ঘোষণা করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। খুব শীঘ্রই 'পদাতিক'-এর শ্যুটিং শুরু করবেন পরিচালক। বুধবার সকালে অমিতাভের শুভেচ্ছা বার্তা শেয়ার করার সঙ্গে সঙ্গে সৃজিতকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে কমেন্টে যিনি নজর কেড়েছেন, তিনি হলেন শ্রীজাত। তাঁর ছবি ‘মানবজমিন’-এ সম্প্রতি অভিনয় করতে দেখা গেছে সৃজিতকে। শ্রীজাত রসিকতা করে লিখেছেন, ‘যাক, অনেক করে বললাম, নতুন ছেলে, কাজ করছে, একটা উইশ করে দাও অমিতদা। কথা রেখেছে দেখছি।‘ প্রত্যুত্তরে মজা করে সৃজিত লিখেছেন, ‘আমি মানবজমিন নিয়ে পাচিনোকে বলতে বলেছিলাম। বলেনি, সরি। আল ছেড়ো না।’ এখানেই শেষ নয়, হলিউডের একাধিক তারকার নামের সঙ্গে পানিং করে কমেন্ট বক্সে মজা করেন দুই বন্ধু।


আরও পড়ুন- Samantha Ruth Prabhu: ‘সেই চার্ম, গ্লো আর নেই’, ট্রোলারকে যোগ্য জবাব দিয়ে মন জিতলেন সামান্থা...



গত ৩০ ডিসেম্বর, ট্যুইটারে একটি পোস্টার শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায়। সেই পোস্টারে দেখা যাচ্ছে, রাস্তায় বসে মৃণাল সেন। ক্যাপশনে সৃজিত লেখেন, 'যেদিন আপনি আপনার এই এল ডোরাডো চিরতরে ছেড়ে গিয়েছেন, কিছু আপডেট...'। ট্যুইটারে শেয়ার করা পোস্টার থেকেই স্পষ্ট মৃণাল সেনের বায়োপিকের নাম 'পদাতিক'। আর এই বায়োপিকে মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরীকে কাস্ট করার কথা জানিয়ে দেন সৃজিত মুখোপাধ্যায়। ২০২৩ সালেই মুক্তি পাবে এই ছবি। চঞ্চল চৌধুরীর বিপরীতে দেখা যাবে মনামীকে। ছবির অফার পেয়ে আনন্দে আত্মহারা অভিনেত্রী। শুরু করে দিয়েছেন ছবির প্রিপারেশনও। অল্প থেকে বৃদ্ধ বয়স অবধি দেখা যাবে তাঁকে। প্রসেস্থিক মেকআপও হবে বলে জানা যায়।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)