Golden Globe Awards 2023: যুদ্ধের দিনগুলিতে গান? ইউক্রেনীয় প্রেসিডেন্ট জেলেনস্কির প্রাসাদের সামনে RRR-এর 'নাটু নাটু'র শ্যুট...

RRR’s Naatu Naatu song: 'গোল্ডেন গ্লোব ২০২৩'-য়ে 'আরআরআর'-এর 'নাটু নাটু' গানটি 'বেস্ট ওরিজিনাল সং'-এর ট্রফি জিতে সাড়া ফেলে দিয়েছে। কিন্তু দেখা যাচ্ছে গানটিকে কেন্দ্র করে চমক এখানেই শেষ নয়!

Updated By: Jan 11, 2023, 12:42 PM IST
Golden Globe Awards 2023: যুদ্ধের দিনগুলিতে গান? ইউক্রেনীয় প্রেসিডেন্ট জেলেনস্কির প্রাসাদের সামনে RRR-এর 'নাটু নাটু'র শ্যুট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোল্ডেন গ্লোব ২০২৩ জিতে নিল RRR। ইতিমধ্যেই সাড়া ফেলে দেওয়া ছবি 'আরআরআর'-এর 'নাটু নাটু' গানটি 'বেস্ট ওরিজিনাল সং' বিভাগে ট্রফি জিতে সাড়া ফেলে দিয়েছে। কিন্তু দেখা যাচ্ছে গানটিকে কেন্দ্র করে চমকের এখানেই শেষ নেই। এখন গানের শ্যুটিংকে কেন্দ্র করে যা জানা যাচ্ছে, তা গোল্ডেন গ্লোব জেতার মতোই বিস্ময়কর হয়তো। গানটির শ্যুট হয়েছিল ইউক্রেনে, ইউক্রেনীয় প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির প্রাসাদের সামনে! এই খবরটি নিশ্চিত করেছেন স্বয়ং পরিচালকমশাই।

আরও পড়ুন: সেরা গান ‘নাটু-নাটু’, গোল্ডেন গ্লোব পুরস্কারে RRR-এর বিশ্বজয়

জানা গিয়েছে, গানটির দৃশ্যায়ন ইউক্রেনের কিভের মারিনস্কি প্যালেসের সামনে হয়েছে। এটি ইউক্রেনের প্রেসিডেন্টের প্রাসাদ। শ্যুটিং হয়েছিল, যতদূর জানা গিয়েছে, ২০২১ সালের অগাস্টে। কাগজে-কলমে ইউক্রেনের প্রেসিডেন্টের এই প্রাসাদেই থাকার কথা। 

যখন গানটির দৃশ্যায়ন হয়, তখন কি ইউক্রেনে রাশিয়া অনুপ্রবেশ ঘটে গিয়েছে?

আরও পড়ুন: Urfi Javed: উর্ফির কাটাকুটি কাপড়চোপড়, উপমুখ্যমন্ত্রীর স্ত্রী এবং 'নগ্ন' সমর্থন!

জানা গিয়েছে, আরআরআর-এর বিখ্যাত ও জনপ্রিয় এই গানটির দৃ্শ্যায়ন যুদ্ধের আগে হয়েছে। ২০২২ সালের ফেব্রুয়ারিতে রাশিয়া ইউক্রেন আক্রমণ করে। আর গানটির দৃশ্যায়ন সেলুলয়েডবন্দি হয় তার মাসপাঁচেক আগে, ২০২১ সালের অগাস্টে। 

তেলুগু গান নাটু নাটু লিখেছেন চন্দ্রবোস, গানটিতে সুরোরোপ করেছেন এমএম কীরাবাণী, গেয়েছেন রাহুল সিপ্লিগুঞ্জ এবং কলা ভৈরব।

একটি ইন্টারভিউতে ছবির পরিচালক জানিয়েছেন, গানটি রিয়েল লোকেশনে শ্যুট করা। এবং লোকেশনটি ইউক্রেনে, ইউক্রেন প্রেসিডেন্ট জেলনস্কির প্রাসাদের সামনে। প্রাসাদটির পাশেই দেশটির পার্লামেন্ট। পরিচালক আরও জানান-- ইউক্রেন প্রেসিডেন্ট নিজেই একজন অভিনেতা হওয়ায় তিনি হয়তো এইরকম লোকেশনে গানের শ্যুট করার অনুমতি দিতে দুবার ভাবেননি। এজন্য আমরা নিজেদের খুবই লাকি মনে করি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.