নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ অভিনয়ের ইনিংস তাঁর। এ পর্যন্ত একাধিক চরিত্রে বড়ো পর্দায় দেখা মিলেছে তাঁর। কিছুদিন আগেই বক্স অফিসে মুক্তি পেয়েছে তার ছবি ‘টোটাল ধামাল’। হ্যাঁ ঠিকই ধরেছেন। অনিল কাপুরের কথাই বলা হচ্ছে। সম্প্রতি নিজের পছন্দের চরিত্র নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। পছন্দের ক্রিকেটার সচিন তেন্ডুলকারের বায়োপিকে অভিনয় করতে চান তিনি। টোটাল ধামাল ছবি মুক্তি পাওয়ার আগে আইএএনএসকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন “সচিন তেণ্ডুলকরের বায়োপিকে অভিনয় করতে চাই… কারণ আমি ওঁর ফ্যান। ”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: আগামী মাসেই বিয়ে করছেন অর্জুন-মালাইকা?


তিনি আরও বলেন, "অভিনয় হল এমন একটা মাধ্যম যা দিয়ে দর্শকের সঙ্গে অভিনেতার যোগাযোগ স্থাপন করা সম্ভব।" পাশাপাশি তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন, যে তিনি ৩৫ বছরে যা যা স্ক্রিপ্ট তিনি পেয়েছেন তা সবটাই তাঁর মনের মতো হয়েছে এবং দর্শকের সঙ্গে তাঁর যোগাযোগ নিবিড় করেছে।


অনিল কাপুরের শেষ অভিনীত ছবি ‘টোটাল ধামাল’মুক্তি পেয়েছে ২২ ফেব্রুয়ারী, মিশ্র প্রতিক্রিয়াও পেয়েছে ছবি। ইন্দ্র কুমারের পরিচালনায় অনীল কাপুরের পাশাপাশি ছবিতে দেখা মিলেছে অজয় দেবগণ, আরশাদ ওয়ারসি, রীতেশ দেশমুখ, বোমান ইরানির। তবে এখনই সচিনের বায়োপিকে এই বর্ষীয়ান অভিনেতাকে দেখা না গেলেও অভিনব বিন্দ্রার বায়োপিকে নিজের ছেলে হর্ষবর্ধনের সঙ্গে খুব শীঘ্রই দেখা মিলবে তাঁর।