জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস সেভেনটিনের ফাইনালের সেরা পাঁচে জায়গা করে নিলেন অঙ্কিতা লোখান্ডে। তবে ফাইনাল থেকে বাদ পড়লেন তাঁর স্বামী ভিকি জৈন। সেই নিয়েই এবার শিরোনামে আবারও অঙ্কিতা লোখান্ডে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Kangana Ranaut: 'সম্পর্কে আছি, তবে...' রাম মন্দির থেকে ভাইরাল কঙ্গনার প্রেমিকের ছবি! মুখ খুললেন নায়িকা


বিগ বসের ঘরে ১০০ দিন কাটানোর পর শো থেকে বাদ পড়লেন ভিকি জৈন। এটি ছিল সিজন সেভেনটিন শেষের আগে শেষ উচ্ছেদ বা এভিকশন। ভিকি বাদ পড়ার সঙ্গে সঙ্গে অঙ্কিতাকে শো-তে ভেঙে পড়তে দেখা গেছে।


বিগ বস অঙ্কিতা লোখান্ডে , ভিকি এবং অরুণ মাশেত্তেকে তাঁদের চিট খুলতে নির্দেশ দেন এবং তাঁদের মধ্যে কারা ফাইনালে গেছেন তা খুঁজে বের করতে বলেন। তাঁরা সবাই যখন তাদের চিট খুলতে শুরু করল, ভিকি জোরে জোরে তার কাগজ পড়ল যাতে লেখা ছিল, 'উচ্ছেদ করা হয়েছে'। ফাইনালিস্ট হয়েছেন অঙ্কিতা ও অরুণ।


বিগ বসের ঘর ছাড়ার আগে ভিকি, অঙ্কিতার কপালে একটা চুমু দেন এবং মান্নারা চোপড়া, মুনাওয়ার ফারুকী এবং অভিষেককে (অন্যান্য ফাইনালিস্ট) জড়িয়ে ধরেন। তিনি অঙ্কিতার সঙ্গে একটি মুহূর্ত শেয়ার করেছিলেন যখন অঙ্কিতা অসহায়ভাবে ভেঙে পড়েছিলেন। ভিকি তাঁর অনুপস্থিতিতে অঙ্কিতার যত্ন নেওয়ার জন্য অন্যান্য সদস্যদের অনুরোধ করেন।


আরও পড়ুন: Fighter Ban: হৃতিক-দীপিকার ছবিতে নিষেধাজ্ঞা! মুক্তির আগেই শুরু ‘ফাইটার’-এর ফাইট


শো-তে অঙ্কিতা ভিকিকে কাঁদতে কাঁদতে বলেন, ‘তুমিই আমার জন্য বিজয়ী, কারণ তুমি সত্যিই খুব ভাল খেলেছ। তুমি এখানে কোনও প্ল্যাটফর্ম ছাড়াই নিজের চিহ্ন তৈরি করেছ। আমি তোমার স্ত্রী হতে পেরে গর্বিত।'



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)