Kangana Ranaut: 'সম্পর্কে আছি, তবে...' রাম মন্দির থেকে ভাইরাল কঙ্গনার প্রেমিকের ছবি! মুখ খুললেন নায়িকা

Kangana Ranaut: রাম মন্দিরের উদ্বোধনে অযোধ্যায় গিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সেখানেই নয়া বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। এক পুরুষের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। এবার সেই বিষয়েই মুখ খুললেন কঙ্গনা।

Updated By: Jan 24, 2024, 04:34 PM IST
Kangana Ranaut: 'সম্পর্কে আছি, তবে...' রাম মন্দির থেকে ভাইরাল কঙ্গনার প্রেমিকের ছবি! মুখ খুললেন নায়িকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধনে অযোধ্যায়(Ayodhya) গিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। একদিন আগে থেকেই সেখানে হাজির হয়েছিলেন তিনি। সেখানেও একাধিক ধর্মগুরু থেকে শুরু করে বিভিন্ন মানুষের সঙ্গে দেখা করেন তিনি। এমনকী সেই সব ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে যে ছবিটি নজর কেড়েছে তা হল, একটি অনলাইন ভ্রমণ সংস্থার মালিক নিশান্ত পিট্টির সঙ্গে তাঁর ছবি। সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। জোর জল্পনা ছড়়িয়েছে যে এই ব্যক্তির সঙ্গেই সম্পর্কে রয়েছেন অঙিনেত্রী।

আরও পড়ুন-Fighter Ban: হৃতিক-দীপিকার ছবিতে নিষেধাজ্ঞা! মুক্তির আগেই শুরু ‘ফাইটার’-এর ফাইট

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় যে কঙ্গনা আর নিশান্ত পিট্টি একইসঙ্গে  হাজির হয়েছিলেন রাম মন্দিরে। যেহেতু সেদিন বলিউডের বেশ কিছু দম্পতি একসঙ্গে গিয়েছিলেন রাম মন্দিরের উদ্বোধনে, তাই অনেকেই মনে করেন যে হয়তো এই ব্যক্তির সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। ইন্টারনেটে যে তাঁর সম্পর্ক বা প্রেম নিয়ে বেশ চর্চা চলছে, তা ভালোই অনুমান করেছেন কঙ্গনা। অভিনেত্রী এবার নিজেই হাতে তুলে নিলেন দায়িত্ব।

জল্পনা বেশি দূর গড়ানোর আগেই সেই জল্পনায় জল ঢাললেন খোদ নায়িকাই। বুধবার ইনস্টাগ্রামে এই ছবি ঘিরে যে ধোঁয়াশা তৈরি হয়েছে, তাই পরিষ্কারভাবে জানালেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী লেখেন যে 'নিশান্ত পিট্টি বিবাহিত। আমি অন্য কারোর সঙ্গে সম্পর্কে আছি,সঠিক সময়ে সব জানাব। দয়া করে আমাদের নাম একসঙ্গে জুড়ে আমাদের অস্বস্তিতে ফেলবেন না। যেকোনও মহিলার সঙ্গে নতুন কোনও পুরুষের নাম জুড়ে দেওয়াটা সঠিক নয়, বিশেষ করে তাঁরা একসঙ্গে ছবি পোস্ট করেছেন। দয়া করে, এরকম করবেন না।'

আরও পড়ুন- Tasnia Farin: খুনের মামলা থেকে অপরাধ চক্রের রমরমা, তাসনিয়া ফারিণের অসময়
কিছুদিন আগেই মুম্বইয়ে একটি স্যাঁলোয় নজর কেড়েছিলেন কঙ্গনা সেখানে এক সেলেব্রিটি হেয়ার স্টাইলিস্টের সঙ্গে হাতে হাত রেখে বের হতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সময়েও তিনি ওই ব্যক্তিকে বন্ধু বলেই দাবি করেছিলেন। তিনি লিখেছিলেন যে একাধিক ফোন ও মেসেজে তিনি ব্যতিব্যস্ত। একসঙ্গে হাত ধরে হাঁটলেই তাঁরা প্রেমিক প্রেমিকা নন, তাঁরা বন্ধুও হতে পারেন বা ভাই বোনও হতে পারেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.