নিজস্ব প্রতিবেদন : করোনা আতঙ্কে বিশ্বজুড়ে ত্রাহি ত্রাহি রব। করোনার থাবা এসে পড়েছে এদেশেও। করোনা আতঙ্ক গ্রাস করেছে সেলেবদেরও। করোনা আতঙ্কে সুইৎজারল্যান্ড ও প্যারিস সফর বাতিল করলেন অঙুশ-ঐন্দ্রিলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজেদের সুইৎজারল্যান্ড-প্যারিস ট্রিপ বাতিল করার কথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন অঙ্কুশ হাজরা।  তিনি লিখেছেন, '' আমি আর ঐন্দ্রিলা দুজনেই আমাদের প্যারিস-সুইৎজারল্যান্ড বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। যেটা ১৪ মার্চ থেকে ২এপ্রিল পর্যন্ত আমাদের এই সফর ছিল। করোনা আতঙ্কের কারণেই আমাদের এই সিদ্ধান্ত নিতে হয়েছে। চারিদিকে পরিস্থিতি খুবই খারাপ। এই পরিস্থিতিতে নিজেদের সুস্থ থাকার দায়িত্বও নিজেদের উপরই বর্তায়। আশপাশের মানুষজনও যাতে সুস্থ থাকেন সেই বিষয়টাও দেখা দরকার। আমাদের সরকার ইতিমধ্যেই প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে। তাঁরা তাঁদের সাধ্যমতো পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে। একজ দায়িত্ববান নাগরিক হিসাবে একসঙ্গে লড়াই করা প্রয়োজন। সকলে সাবধানে থাকুন, সুস্থ থাকুন, ভালোবাসা রইল। আশাকরি এই পরিস্থিতি খুব শীঘ্রই ঠিক হয়ে যাবে।''


আরও পড়ুন-রবীন্দ্রভারতী কাণ্ডের পর এবার আলোচনায় কিয়ারা আডবাণীর শরীরে আঁকা 'একলা চলে রে' ট্যাটু



প্রসঙ্গত, ইউরোপের দেশগুলিতে দ্রুত করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার খবর মিলেছে। এই পরিস্থিতিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ইউরোপের এই দুই দেশে বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করে ঠিকই করেছেন বলে মনে করছেন নেটিজেনরা। অনেকেই অঙ্কুশ-এর এই পোস্টের নিচে কমেন্ট করেছেন।




আরও পড়ুন-করোনা-ই কাল, দেখা করা বন্ধ সৃজিত-মিথিলার


তবে শুধু অঙ্কুশ-ঐন্দ্রিলা নন, করোনা আতঙ্কে বলিউড থেকে টলিউড অনেক তারকায় তাঁদের বিদেশ সফর বাতিল করেছেন। ইতিমধ্যেই বাংলাদেশে তাঁর প্রথম ছবি 'কমান্ডো'র শ্যুটিং বাতিল করেছেন সাংসদ অভিনেতা দেব। যদিও পূর্ব পরিস্থিতি মতোই করোনা আতঙ্ক উপেক্ষা করে লন্ডন উড়ে গিয়েছেন  সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। 


এদিকে করোনা আতঙ্কে বেশকিছু বাংলা ছবির মুক্তিও পিছতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও এবিষয়ে এখনও সঠিক খবর মেলেনি। ইতিমধ্যেই দিল্লি, মুম্বই, ওডিশাতে সিনেমাহল বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।