রবীন্দ্রভারতী কাণ্ডের পর এবার আলোচনায় কিয়ারার শরীরে আঁকা 'একলা চলে রে' ট্যাটু

ও সম্প্রতি, কিয়ারার এই ট্যাটুই আলোচনার বিষয় হয়ে উঠেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 13, 2020, 09:27 PM IST
রবীন্দ্রভারতী কাণ্ডের পর এবার আলোচনায় কিয়ারার শরীরে আঁকা 'একলা চলে রে' ট্যাটু

নিজস্ব প্রতিবেদন : আবির মাখা পিঠে রবীন্দ্রনাথের গান বিকৃত করে লিখেছিলেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্রী। আর এই ঘটনা ঘিরে সাম্প্রতিক বিতর্কের কথা সকলেই কমবেশি জানেন। এবার রবীন্দ্রনাথের গানের লাইনকে ট্যাটু করে বুকে লিখতে দেখা গেল বলিউউ অভিনেত্রী কিয়ারা আডবাণীকে। যদিও তাতে বিকৃত করে কিছু লেখা হয়নি। তবুও সম্প্রতি, কিয়ারার এই ট্যাটুই আলোচনার বিষয় হয়ে উঠেছে।

কি অবাক হচ্ছেন? তবে কিয়ারার এই ট্যাটু করার বিষয়টি এক্কেবারেই সত্যি। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন...

তবে কিয়ারা এই ট্যাটুটি করেছেন তাঁর নেটফ্লিক্সের সিরিজ 'গিলটি'র জন্য। এই ওয়েব সিরিজে কিয়ারাকে একটি মিউজিক ব্যান্ড-এর সদস্য হিসাবে দেখা গিয়েছে। ইতিমধ্যেই নেটফ্লিক্সে অনেকেই এই সিরিজটি দেখছেন। যে ওয়েব সিরিজের বিষয়বস্তুকে উঠে এসেছে #MeToo। আপাতত এই ওয়েব সিরিজটির গল্প একটি ধর্ষণের ঘটনা ঘিরে এগিয়ে চলেছে। যদিও 'গিলটি'র গল্প শেষপর্যন্ত কোনদিকে এগোবে তা ওয়েবসিরিজটি পুরো দেখার পরই জানা যাবে। তবে আপাতত সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে কিয়ারা আডবাণীর এই 'একলা চলে রে' ট্যাটু। 

আরও পড়ুন-ঝগড়া ভুলে ফের কাছাকাছি আসছেন? বিয়ের অনুষ্ঠানে নাচলেন কপিল-সুনীল

 'গিলটি'র পরিচালক রুচি নারেইন কিয়ারার বুকে এই 'একলা চলো রে' ট্যাটুটি ব্যবহার করেছেন গল্পের স্বার্থেই। তা অবশ্য আপনারা ওয়েবসিরিজটি দেখলেই বুঝতে পারবেন। যদিও এই ট্যাটু সাময়িক ভাবে গল্পের প্রয়োজনেই এঁকেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-করোনা-ই কাল, দেখা করা বন্ধ সৃজিত-মিথিলার