নিজস্ব প্রতিবেদন : হিমাচল প্রদেশে ছুটি কাটাতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কখনও হিমাচল প্রদেশের সোলান আবার কখনও শিমলা, পাহাড়ি রাজ্যে গিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন টলিউডের এই জনপ্রিয় জুটি। গত রবিবার যখন হিমাচলের উদ্দেশে রওনা দেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, সেই সময় বিমানবন্দর থেকে তাঁদের ছবি ভাইরাল হতে শুরু করে। এরপর হিমাচল প্রদেশের সোলানে পৌঁছে নিজেদের একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। যে ছবির মধ্যে থেকেই দুই তারকার ভালবাসার সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আসতে শুরু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হিমাচল প্রদেশে যাওয়ার পর এবার সামনে এল অঙ্কুশ-ঐন্দ্রিলার এক্কেবারে অন্যরকম ছবি। ঐন্দ্রিলা নন, প্রকাশ্য রাস্তায় এ কাকে আদরে ভরিয়ে দিলেন অঙ্কুশ! ক্যামেরার সামনেই চুমুতে ভরিয়ে দিতে দেখা গেল অঙ্কুশকে। অঙ্কুশের কথায় 'এ যে বড্ড সুন্দরী'। সুন্দরীও তেমনি আদর খেতে খেতে ক্যামেরার সামনে পোজ দিতে ব্যস্ত। ভিডিয়োটি অবশ্য ঐন্দ্রিলাই করছিলেন দেখুন কাণ্ড...


আরও পড়ুন-কুফরিতে বরফের মধ্যে লাইভ চলাকালীনই খুনসুটি Ankush, Oindrila-র



অঙ্কুশ যখন সুন্দরীকে আদর করতে ব্যস্ত, তখন ঐন্দ্রিলাও মানালির রাস্তায় খুঁজে নিয়েছিলেন তাঁর 'চাঙ্কু বেবি'কে।



এদিকে আবার হিমাচলের রাস্তায় ফিল্মি কায়দায় শাহরুখ-প্রীতির 'বীর-জারা' ছবির গানে রোম্যান্স করতে দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলাকে।



প্রসঙ্গত, গত রবিবার সকালে হিমাচল প্রদেশ উড়ে যান টলিপাড়ার এই লাভ বার্ড। তবে তাঁরা কোথায় যাচ্ছেন, ঐদিন অবশ্য অভিনেতা কিছু উল্লেখ করেননি। ক্যাপশানে লেখেন, বরফের দেশে ছুটি কাটাতে যাচ্ছেন। কিন্তু পাহাড়ি শহর সোলান-এ পৌঁছেই পোষ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। ঐন্দ্রিলার পোস্টের লোকেশনে সোলান-এর কথা জানা যায়। তখনই স্পষ্ট হয় তাঁরা হিমাচল প্রদেশে গিয়েছেন।


আরও পড়ুন-মামার অত্যাচারের চিহ্ন এখনও শরীরে বয়ে বেড়াচ্ছেন, পুরনো কথায় মন খারাপ Rakhi Sawant-র