মামার অত্যাচারের চিহ্ন এখনও শরীরে বয়ে বেড়াচ্ছেন, পুরনো কথায় মন খারাপ Rakhi Sawant-র

বিগ বস-১৪তে রাহুল বৈদ্যের সঙ্গে কথোপকথনে রাখি সাওয়ান্ত  প্রকাশ্যে আনেন রক্ষণশীল পরিবারে কাটানো ছোটবেলার সেই কঠিন দিনগুলোর কথা।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 31, 2020, 07:52 PM IST
মামার অত্যাচারের চিহ্ন এখনও শরীরে বয়ে বেড়াচ্ছেন, পুরনো কথায় মন খারাপ Rakhi Sawant-র

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে প্রায়দিনই ছোটখাটো পোশাকে, খোলামেলা বেশে দেখা যায় রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)কে। তবে বর্তমানে তিনি যেভাবে জীবনযাপন করেন, তাঁর ছোটবেলাটা একেবারেই তেমন কাটেনি। অত্যন্ত রক্ষণশীল পরিবারে বড় হয়েছেন। ছিল বহু বিধিনিষেধ। সম্প্রতি, বিগ বস-১৪এ রাহুল বৈদ্যের সঙ্গে কথোপকথনে রাখি সাওয়ান্ত জানান রক্ষণশীল পরিবারে কাটানো ছোটবেলার সেই কঠিন দিনগুলোর কথা।  

রাখি সাওয়ান্ত বলেন, ''আমাদের ব্যলকনিতে দাঁড়ানোর অনুমতি পর্যন্ত দেওয়া হত না। বাড়ির মেয়েদের আই ব্রো, ওয়াক্সিং করার অনুমতি ছিল না। আমি এখনও বুঝতে পারি না, ওনারা কী ধরনের পুরুষ ছিলেন।'' শরীরে থাকা সেলাইয়ের দাগ দেখিয়ে রাখি বলেন, ''দেখো কীভাবে আমার মামা আমায় মেরেছিলেন, যদিও তিনি এখন আর জীবিত নেই।''

এবিষয়ে তাঁর মায়ের মতামত কী ছিল? এই প্রশ্নে রাখি জানান, ''বাড়িতে মহিলাদের কথা বলাই যখন মানা ছিল, তখন উনি কী বলতে পারেন? যদিও এখন এই বিষয়গুলো এখন বদলে গিয়েছে।'' কথা বলতে বলতে আবেগতাড়িত হয়ে পড়েন রাখি। বলেন, ''আমার অনেক বিয়ের প্রস্তাব এসেছিল, তবে সেই সব প্রস্তাবই ফেরত চলে যায়, যখন তাঁরা জানেন আমি বলিউড ডান্সার। বলিউডে কাজ করে শুনলেই লোকে ধরে নেয়, তাহলে ও চরিত্রহীন। বলিউডে কাজ করায় কী ভুল আছে? আর ডান্সার হওয়াতেই বা কী ক্ষতি?''

আরও পড়ুন-Bigg Boss 14: Rahul Mahajan-র ধুতি টেনে খুলে ফেললেন Rakhi Sawant, ক্ষিপ্ত প্রতিযোগীরা

আরও পড়ুন-নাতনি Aaradhya-কে নিয়ে নতুন সঙ্গীতের সৃষ্টিতে Amitabh Bachchan, সাক্ষী ঐশ্বর্য-অভিষেক

সম্প্রতি বিগ বসের প্রমোয় দেখা যায়, রাহুল মহাজন তাঁর ক্যাপ্টেন হওয়ার জন্য যখন নির্দিষ্ট কাজ শেষ করতে গেলে, রাখি তাঁর ধুতি খুলে দেন। বলতে থাকেন, 'আমি কাউকে ক্যাপ্টেন হতে দেব না।' সেসময় রাখির এমন কাণ্ডকারখানার প্রতিবাদ করেছিলেন রাহুল বৈদ্য, অভিনব শুক্লা, বিকাশ গুপ্ত ও আলি গোনিরা।

.