Taapsee Pannu, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপাতত তাপসী পান্নুকে নিয়ে 'দোবারা' ছবির প্রমোশনে ব্য়স্ত অনুরাগ কাশ্যপ। ছবির প্রচারে যেখানেই যাচ্ছেন, সেখানেই নানান প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে পরিচালক ও অভিনেত্রীকে। সে তো না হয় হল, তবে কথা বলতে বসে এ কী বলে বসলেন পরিচালক! সরাসরি তাপসীর শরীরের সঙ্গে নিজের শরীরের তুলনা টেনে বসেছেন অনুরাগ। পরিচালক যা বলেছেন, তা নিয়ে আপাতত চর্চায় ব্য়স্ত নেট নাগরিকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু কী এমন বলেছেন বলে অনুরাগ কাশ্যপ ?


অনুরাগের কথায়, তাপসী পান্নুর থেকে তাঁর স্তনের মাপ অনেক বড়। হ্যাঁ ঠিকই শুনছেন, প্রশ্নের মুখে ঠিক এই কথাটাই বলেছেন পরিচালক। 'দোবারা'র প্রচার চলাকালীন রণবীর সিং-এর নগ্ন ফটোশ্য়ুট নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে অনুরাগ বলেন, 'হ্যাঁ, রণবীর তো শোরগোল ফেলে দিয়েছেন। উনি শুধু ইন্টারনেট ভেঙে দেননি, আমার আত্মবিশ্বাসও ভেঙে দিয়েছেন। আমি যে কীভাবে সেই আত্মবিশ্বাস ফিরে পাব বুঝতে পারছি না। এখন এদেশের বেশিরভাগ মানুষ হতাশ হয়ে রণবীরকে আক্রমণে ব্যস্ত। রণবীরকে দেখে হিংসে হচ্ছে যে আমার এমন সুন্দর শরীর নেই।'


আরও পড়ুন-বিয়ে করলেন 'এই পথ যদি না শেষ হয়'-এর ঊর্মির কাকা, পাত্রী কে?


এরপরেই প্রসঙ্গক্রমে তাপসীকে প্রশ্ন করা হয়, তাঁর কাছে যদি এমন ফটোশ্যুটের প্রস্তাব আসে তিনি কি করতে রাজি হবেন? এমন প্রশ্ন অপ্রস্তুত হয়ে পড়েন তাপসী। ঠিক কী জবাব দেবে বুঝে উঠতে পারছিলেন না। ঠিক তখনই পরিস্থিতি সামাল দেন পরিচালক বন্ধু অনুরাগ কাশ্যপ। তাপসীকে উদ্দেশ্য করে অনুরাগ বলেন, 'ও তো এমনিতেই ভয় পায়। আর তাছাড়া তাপসী থেকেও আমার স্তনের মাপ অনেক বড়।' 



আরও পড়ুন-'বাড়ির দুর্গাপুজোর স্মৃতিই আমার 'ব্রহ্মাস্ত্র'র অনুপ্রেরণা!'


নাহ, অনুরাগের মুখে এমন কথা শুনে মোটেও রেগে যাননি তাপসী পান্নু। উল্টে এমন কথায় হেসে লুটোপুটি খান তাপসী পান্নু। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবির বয়কট ট্রেন্ড নিয়ে মুখ খুলেছেন অনুরাগ ও তাপসী। অনুরাগ বলেন, 'ছবি বয়কটে ট্রেন্ড দেখে আমি হতবাক। আমি তো বলব, আমার ছবিও বয়কট করো। তাহলে টুইটারে আমার ছবিও ট্রেন্ড করবে।' অনুরাগের কথা প্রসঙ্গে তাপসী পান্নু বলেন, 'হ্যাঁ, দয়া করে বয়কট দোবারা ট্রেন্ড করান।' দোবারা মুক্তি পাচ্ছে আগামী ১৯ অগস্ট। 


প্রসঙ্গত, টুইটারে 'বয়কট লাল সিং চাড্ডা', 'বয়কট রক্ষাবন্ধন মুভি', 'বয়কট বলিউড' হ্যাজটাগে বিভিন্ন সময় ট্রেন্ড করতে দেখা গিয়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)