নিজস্ব প্রতিবেদন: কী এমন হল যে রাতারাতি লুক বদলে ফেললেন বিরাট পত্নি অনুষ্কা। তাও আবার নেহাত মেকওভার নয়, এ যেন একেবারে আমূল ভোলবদল। প্লাস্টিক সার্জারি করলেন? কসমেটিক সার্জারি? নতুন সিনেমার লুক নাকি অন্যকিছু। ছবিটা নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পরই এমন হাজারও প্রশ্ন ঘুরতে শুরু করেছে নেটিজেন মহলে। সত্যিই এক ঝলকে দেখে বোঝার উপায় নেই যে তিনি অনুষ্কা শর্মা নন, অন্য কেউ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি শ্বেতাঙ্গ মহিলার ছবি। পাশে কোলাজ করা অনুষ্কা শর্মা। আর এই ছবিই এখন অন্যতম চর্চিত বিষয় নেটপাড়ায়। কিন্তু কে এই মহিলা? ইনি হলেন মার্কিন গায়িকা জুলিয়া মাইকেল। অনুষ্কার মতোই হুবহু একই রকম দেখতে তাঁকে। হামসাকাল যাকে বলে। প্রসঙ্গত, শুধু গান গাওয়াই নয়, ব্রিটনি স্পেয়ার, জাস্টিন বাইবার, সেলেনা গোমজ-এর মতো প্রথম সারির মার্কিন তারকাদের জন্য গানও লিখেছেন জুলিয়া। শুধু তাই নয়, ছবি ঘিরে ইতিমধ্যেই মিমও তৈরি হয়েছে স্যোশাল সাইটে।


আরও পড়ুন-বৌমার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কনীনিকা শাশুড়ি


দেখুন কী বলছেন নেটিজেনরা...






কিছুদান আগেই দেখা মিলেছিল বিরাটের হামসাকালেরও। তিনি ছিলেন হলিউড নায়ক ডোমিনিক কুপার। প্রসঙ্গত, সদ্য ছুটি কাটিয়ে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেছেন বিরাট-অনুষ্কা। আর এই সেলেব কাপলের ইনস্টাগ্রাম বলছে রোম্যান্টিক সফর কাটিয়েই দেশে ফিরেছেন তাঁরা। ইতিমধ্যেই স্যোশাল মিডিয়ার টাইমলাইন জুড়ে ঘুড়ছে সেই ছবিও।


আরও পড়ুন-বিক্রমের কাছ থেকে পাওয়া প্রথম উপহার, কেঁদে ফেললেন ঐন্দ্রিলাঅঙ্কুশকে ছেড়ে বিক্রমের দিকে ঝুঁকছেন ঐন্দ্রিলা?




তবে নেটপাড়ার ভাইরাল এই হামসাকালের ছবি কী চোখে পড়েছে নায়িকার? যদি দেখে থাকেন বাকিদের মতো তিনিও নিশ্চই অবাক হয়েছেন। যদিও এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি নায়িকার তরফে।


আরও পড়ুন-বন্দুক চালনা শিখছেন দেব, ব্যাপারটা কী?