Eden Gardens, Anushka Sharma, Chakdah Express জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবাই জানে যে অস্ট্রেলিয়া আইসিসি মেনস টি টুয়েন্টি ওয়ার্ল্ড কাপ খেলতে অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছে ভারতীয় ক্রিকেট দল, তাহলে সোমবার ইডেন গার্ডেনসে কারা খেলছে? জ্বলে উঠেছে আলো, তৈরি হয়েছে পিচ, গ্যালারি ভর্তি দর্শক, কারোর হাতে ভারতের পতাকা, কারোর হাতে পাকিস্তানের পতাকা অথচ টিকিট বিক্রি হয়নি, কাকপক্ষীতেও টের পায়নি ম্যাচের আগাম খবর, কার্যত চুপিসাড়েই রাতে হয়ে গেল ভারত পাকিস্তান ম্যাচ। খেলা তো চলছে তবে এই খেলা একটি ছবির শ্যুটিং। ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুট হয়ে গেল ইডেনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা


জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’, যা গল্প হলেও সত্যি। নদীয়ার চাকদা থেকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হয়ে ওঠার ঝুলনের এই জার্নি কার্যত অনুপ্রেরণার গল্প, যা একদিকে অবিশ্বাস্য তো অন্যদিকে বাস্তব। মহিলাদের একদিবসীয় ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী বাংলার মেয়ে ঝুলন গোস্বামী।  ইচ্ছে থাকলে যে আকাশ ছোঁয়া যায়, ঘাত প্রতিঘাত জয় করে অপ্রতিরোধ্য হয়ে ওঠা যায়, নিজের জীবনে সেই রূপকথা লিখে ফেলেছেন ঝুলন। এবার সেই রূপকথাই পর্দায় তুলে ধরবেন অনুষ্কা শর্মা। সেই ছবিরই নামকরণ করা হয়েছে ‘চাকদা এক্সপ্রেস’। সোমবার তারই শ্যুটিং হয়ে গেল ইডেন গার্ডেন্সে।



এর আগেও ইডেনে শ্যুট করেছেন অনুষ্কা শর্মা। সে সময় উপস্থিত ছিলেন ঝুলনও। তবে সোমবার অনুষ্কা একাই শ্যুট করলেন। একদিকে অস্ট্রেলিয়ায় যখন নেট প্র্যাকটিসে ব্যস্ত বিরাট তখন ইডেনের হাইকোর্ট এন্ড থেকে ছুটে এসে বল করতে দেখা গেল বিরাট পত্নীকে। আগামী ২৩ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। তার আগেই শ্যুটিংয়ে পাকিস্তানের মুখোমুখি হলেন অনুষ্কা। এই ছবির জন্য ক্রিকেটের প্রশিক্ষণ নিয়েছেন অভিনেত্রী, এমনকী বাঙালি খাবারও খাচ্ছেন, তার ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতেও।  


আরও পড়ুন-Ponniyin Selvan-1 Box office collection: তামিলনাড়ুতে আয় ২০০ কোটি, সারাবিশ্বে ৪৫০, ইতিহাসের পাতায় ‘পোন্নিয়িন সেলভান ১’


২০১৮ সালে জিরোর পর দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত অনুষ্কা শর্মা। আপাতত তাঁর ফেরার অপেক্ষায় অনুরাগীরা। গত কয়েক বছরে পুরোদস্তুর পালটে গেছে অনুষ্কার জীবন। এখন তিনি একজন দায়িত্বশীল মা। মেয়ে ভামিকার সমস্ত দায় দায়িত্ব নিজে হাতেই পালন করেন অনুষ্কা। তাই ঘর সংসার সন্তান সামলে পর্দায় অনুষ্কার কামব্যাক নিয়ে এক্সপেকটেশন বাড়ছে ধীরে ধীরে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে প্রসিত রায় পরিচালিত এই ছবি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)