জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুপারস্টার শাকিব খানের(Shakib Khan) পরিবার থেকে তৃতীয় বিয়ের তোড়জোড় চলছে, এই খবরেই সরগরম গোটা ঢালিউড। এই নিয়ে জলঘোলা হচ্ছে বিস্তর। শোনা যাচ্ছে, অপু(Apu Biswas) ও বুবলীর(Bubly) সংঘাত থেকে বাঁচাতেই নাকি তৃতীয় বিয়ের সিদ্ধান্ত। তবে এবার মুখ খুলেছেন শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Shakib Al Hasan | Zayed Khan: জায়েদের কাণ্ডে মেজাজ হারালেন 'শান্ত' সাকিবও! জলে ছুঁড়ে ফেললেন নায়কের মোবাইল...


শনিবার হঠাৎ করেই খবর ছড়িয়ে পড়ে এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের কথাবার্তা এগোচ্ছে শাকিব খানের। আর এই কারণে নায়কের দুই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস আর শবনম বুবলীকে বাড়িতে ঢোকার অনুমতি দিচ্ছে না শাকিবের পরিবার। এই বিষয়ে কী বলছেন অপু? বাংলাদেশের সংবাদমাধ্যমে তিনি বলেন, 'আপাতত এই বিষয়ে কোনও কথা বলতে চাইছি না। তবে খুব শীঘ্রই এই বিষয়ে কথা বলব'।


ভালোবেসেই একসময়ে বিয়ে করেছিলেন শাকিব-অপু। দীর্ঘদিন বিয়ের কথা তাঁরা লুকিয়ে রেখেছিলেন। এরই মাঝে তাদের সম্পর্কে ঢুকে পড়েন বুবলী। বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক তৈরি হওয়ার পর অনেকটা অনিশ্চয়তা থেকেই নিজের গোপন বিয়ে আর সন্তান জয়কে নিয়ে মিডিয়ার সামনে দাঁড়ান অপু। অনেক নাটকীয়তার পর শাকিব-অপু প্রকাশ্যে সংসার শুরু করলেও সে সংসার বেশি দিন টিকেনি।


এরপর অপুর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে বুবলীকে নিয়ে সংসার পাতেন শাকিব। সে সংসারও ভেঙে যায় শাকিবের। দিন গড়ানোর সঙ্গে সঙ্গে বুবলীর সঙ্গেও দূরত্ব তৈরি হয়।এই মুহূর্তে দুই সন্তানের বাবা হলেও সিঙ্গেল জীবনই কাটাচ্ছেন শাকিব। কখনো কখনো সন্তানের কারণে ক্যামেরায় ধরা দেন অপু আর বুবলীর সঙ্গে।


আরও পড়ুন- Rain Update: অবশেষে স্বস্তির খবর! আগামী ২ ঘণ্টায় ধেয়ে আসছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি...
 
গত কয়েক বছরের প্রকাশিত খবরের দিকে তাকালে দেখা যায়, বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সখ্যতা না থাকলেও অপু বিশ্বাসের সঙ্গে সখ্যতা বেড়েছিল শাকিবের। পরিবারের সঙ্গেও এবারের ঈদ উদযাপন করতে দেখা গেছে অপুকে। এসব দেখে যখন ভক্তরা ভাবছিল অপুর সঙ্গে শাকিবের নতুন পথ চলা শুরু হতে চলেছে ঠিক সেই সময়ে ঢালিউডে ছড়িয়ে পড়ে শাকিবের তৃতীয় বিয়ের কথা। শোনা যাচ্ছে, যুক্তরাজ্য থেকে চিকিৎসা নিয়ে লেখাপড়া করে দেশে ফেরা এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের আলোচনা এগোচ্ছে শাকিবের। তাই বুবলীর পাশাপাশি অপুরও শাকিবের বাড়িতে যেতে নিষেধ রয়েছে। তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন অপু। 


অন্যদিকে বুবলীকে জিজ্ঞেস করা হলে তিনিও এই ব্যাপারে মুখ খুলতে চাননি। বুবলী বলেন যে শাকিব খানের বিয়ে নিয়ে এত কথা ছড়ায় যে, এরপর বীরকেও কেউ কেউ শাকিবের বিয়ে নিয়ে জিগ্গেস করতে পারে। হয়তো তার উত্তরেও বীর বলবে, নো কমেন্টস। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)