নিজস্ব প্রতিবেদন: গত শুক্রবার পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে নন্দিতা রায়(Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়(Shiboprasad Mukherjee) পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি 'বেলাশুরু'(Belashuru)। সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত(Swatilekha Sengupta) অভিনীত এই ছবি দেখতে হলমুখী হয়েছেন দর্শক। প্রথমদিন থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। আগামী শুক্রবার অর্থাৎ ২৭ মে সারা ভারতে মুক্তি পেতে চলেছে এই ছবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত ছাড়াও অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। এই ছবি সারা ভারতে রিলিজ হওয়ার প্রাককালে ঋতুপর্ণাকে শুভেচ্ছা জানালেন অভিনেতা আরবাজ খান(Arbaaz Khan)।সম্প্রতি আরবাজের সঙ্গে একটি ওয়েব সিরিজ 'ত্রিঘোরি'-তে অভিনয় করেছেন ঋতুপর্ণা। শুটিংর পরে অভিনেত্রী জানিয়েছিলেন যে আরবাজের সঙ্গে খুবই ভালো রসায়ন। এমনকী ঋতুপর্ণার কাজের প্রশংসাও করেছিলেন অভিনেতা। 


বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে বেলাশুরু-র পোস্টার শেয়ার করে সহ অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আরবাজ খান। বাঙালি দর্শকের পাশাপাশি অবাঙালি দর্শকরাও বেশ পছন্দ করেছিলেন বেলাশেষে। সেই বিশ্বনাথ-আরতির চরিত্রেই সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত বেলাশুরু ছবিতে ফিরে এসেছেন। যদিও এই ছবি বেলাশেষে-র সিক্যুয়েল নয়, তবে এই ছবিতে একই বিশ্বনাথ ও আরতিকেই দেখা যাচ্ছে পর্দায়। সম্প্রতি জি ২৪ ঘণ্টাকে সৌমিত্রকন্যা পৌলমী এক সাক্ষাৎকারে জানান যে তাঁর তিন অবাঙালি বন্ধু বেলাশুরু দেখে তাঁকে ফোনে জানিয়েছেন যে এই ছবি দেখে আবেগে ভেসেছেন তাঁরা। তাই সারা ভারতে এই ছবি দেখার জন্য যে দর্শক অপেক্ষায় আছে তা আর বলার অপেক্ষা রাখে না। 



আরও পড়ুন: Hansal Mehta Wedding: দুই সন্তান, ১৭ বছর সংসারের পর লিভ-ইন পার্টনারকে বিয়ে করলেন পরিচালক হনসল মেহতা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)