Hansal Mehta Wedding: দুই সন্তান, ১৭ বছর সংসারের পর লিভ-ইন পার্টনারকে বিয়ে করলেন পরিচালক হনসল মেহতা

বুধবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন হনসল। সেখানে তাঁকে এবং সাফিনাকে একসঙ্গে দেখা যায়। সেই ছবিতে দেখা যায় সাফিনার হাতে 'ভালোবাসা' লেখা প্ল্যাকার্ড এবং অন্য একটি ছবিতে বিয়ের রেজিস্ট্রি সার্টিফিকেট হাতে পোজ দিয়েছেন তাঁরা। 

Updated By: May 25, 2022, 03:59 PM IST
Hansal Mehta Wedding: দুই সন্তান, ১৭ বছর সংসারের পর লিভ-ইন পার্টনারকে বিয়ে করলেন পরিচালক হনসল মেহতা

নিজস্ব প্রতিবেদন: আরবসাগরের তীরে ভালোবাসার মরশুম, সৌজন্যে পরিচালক হনসল মেহতা(Hansal Mehta)। বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা বুধবার ঘোষণা করেন যে তিনি ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারকে সঙ্গে নিয়ে একটি ঘরোয়া অনুষ্ঠানে তাঁর দীর্ঘদিনের লিভ-ইন পার্টনার সাফিনা হোসেনকে বিয়ে করেছেন। ১৭ বছরের সংসার ও দুই সন্তানের পর এই বিয়ের অনুষ্ঠানের কোনও পরিকল্পনাই ছিল না বলে দাবি করেন পরিচালক।

বুধবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন হনসল। সেখানে তাঁকে এবং সাফিনাকে একসঙ্গে দেখা যায়। সেই ছবিতে দেখা যায় সাফিনার হাতে 'ভালোবাসা' লেখা প্ল্যাকার্ড এবং অন্য একটি ছবিতে বিয়ের রেজিস্ট্রি সার্টিফিকেট হাতে পোজ দিয়েছেন তাঁরা। ছবিগুলি শেয়ার করে, হনসল মেহতা লিখেছেন, “১৭ বছর পর, দুই সন্তান, আমাদের ছেলেদের বড় হতে দেখে এবং আমাদের নিজ নিজ স্বপ্নের পিছনে ছুটতে দেখে আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। এটা অপরিকল্পিত ছিল কিন্তু আমাদের প্রতিশ্রুতিগুলি সত্যি ছিল এবং এই ছোট্ট অনুষ্ঠানের জন্য সেগুলি কখনই বলা হত না। শেষ পর্যন্ত ভালবাসা সব কিছুর উপর প্রাধান্য পায়। এবং এটা থেকে যায়...'

পোস্টের উত্তরে, হনসল মেহতার দীর্ঘদিনের সহযোগী, অভিনেতা রাজকুমার রাও(Rajkummar Rao) বলেছেন,'আমার প্রিয় দম্পতিকে অভিনন্দন। আমি তোমাদের দুইজনকেই ভালোবাসি।'অভিনেতা মনোজ বাজপেয়ী(Manoj Bajpayee) দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন,'বাহ! কি দারুন! অভিনন্দন এবং শুভকামনা উভয় প্রেমিকদের জন্য।' হার্ট ইমোজি সহ হুমা কুরেশি(Huma Qureshi) শুভেচ্ছা জানিয়েছেন নতুন দম্পতিকে। শেফ রণবীর ব্রার, যিনি মডার্ন লাভে হনসল মেহতার সঙ্গে কাজ করেছেন তিনিও শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেতা প্রতীক গান্ধী(Pratik Gandhi) মজা করে লিখেছেন: 'খুবই সুন্দর। সবই ঠিক আছে, তবে এটা অনুপ্রেরণাদায়ক এবং চাপ সৃষ্টিকারীও।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hansal Mehta (@hansalmehta)

আরও পড়ুন:Karan Johar 50th Bairthday Bash: শাহরুখ-কাজল থেকে দীপিকা-রণবীর, করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত কারা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.